EAST BENGAL

ফেরার বার্তা জর্ডনের

খেলা

EAST BENGAL INTER KASHI HYDERABAD FC ISL CHENNAIYIN FC I LEAGUE KOLKATA FOOTBALL BENGALI NEWS

তিনি ফিরছেন। এখন চলছে তারই জোর প্রস্তুতি। শুক্রবার সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে এমনই বার্তা দিলেন ইস্টবেঙ্গলের ‘অজি’ ডিফেন্ডার জর্ডন এলসে। 

দীর্ঘদিন পরে ইস্টবেঙ্গল রক্ষণে ভরসা যোগাচ্ছিলেন অস্ট্রেলিয়ান এই ডিফেন্ডার। কিন্তু ২০২৩ ডুরান্ড কাপের ফাইনালে, মোহনবাগান ম্যাচে হাঁটুতে চোট পান তিনি। অস্ট্রেলিয়ায় খেলার সময় ঠিক একই জায়গায় ২বার চোট পেয়েছিলেন জর্ডন। তারফলে ডুরান্ড ফাইনালে পাওয়া চোট তাঁকে কয়েক মাসের জন্য মাঠের বাইরে করে দেয়। 

জর্ডনের থাকা এবং না থাকার প্রভাব আইএসএল অভিযানে শুরু থেকেই টের পেতে শুরু করে লাল-হলুদ। তাঁর বদলি হিসেবে আসা জর্ডানের ডিফেন্ডার হিজাজি মাহের কিংবা দলের অপর ডিফেন্ডার  আন্তনিও লুকাস পার্দো লাল-হলুদ ডিপ ডিফেন্সে তেমন ভরসা দিতে পারেননি এখনও। তারফলে ১ গোলের ব্যবধানে এগিয়ে থাকা চেন্নাই কিংবা গোয়া ম্যাচে পয়েন্ট খোয়াতে হয়েছে দলকে। 

দলের এই অবস্থা হতে পারে আঁচ করেই জর্ডান এলসে’কে পুরোপুরি বাতিল করেননি ইস্টবেঙ্গল কোচ কার্লেস কুয়াদ্রাত। সপ্তম বিদেশি হিসেবে দলের রেজিস্টারে তাঁর নাম রয়েছে। যদিও আইএসএলের জন্য তাঁকে নথিভুক্ত করা হয়নি। 

গোটা দল এবং সমর্থকরা যে জর্ডনের জন্য অপেক্ষা করে রয়েছেন, তা প্রমাণ হয়েছে তাঁর পোস্ট থেকেই। সেখানে দ্রুত তাঁর মাঠে ফেরার প্রার্থনা করতে দেখা গিয়েছে ইস্টবেঙ্গল সমর্থকদের। 

ক্লাব সূত্রে খবর, সব ঠিক থাকলে চলতি মরশুমের আইএসএলের দ্বিতীয় পর্বে মাঠে নামলেও নামতে পারেন জর্ডন। ইস্টবেঙ্গল টিম ম্যানেজমেন্ট পুরোপুরি সুস্থ না হওয়া অবধি জর্ডনকে মাঠে নামাতে চাইছে না।

জর্ডনের পাশাপাশি দলের অপর নির্ভরযোগ্য রাইটব্যাক হারমানজ্যোৎ সিং খাবড়া চোট পেয়েছেন নর্থইস্ট ম্যাচে। চোট গুরুতর হওয়ায় লাল-হলুদ ম্যানেজমেন্ট ধরেই নিয়েছে দীর্ঘদিনের জন্য মাঠের বাইরে চলে গিয়েছেন অভিজ্ঞ এই ফুটবলার। ইতিমধ্যেই তাঁর বদলি খোঁজা শুরু হয়ে গিয়েছে। 

Comments :0

Login to leave a comment