IPL

জলপাইগুড়িতে জমজমাট ফ্যান পার্কের আয়োজন বিসিসিআই-এর

খেলা জেলা

ক্রিকেট প্রেমীদের আরো কাছে আইপিএল এর আমেজ আরও বেশি করে পৌঁছে দিতে উদ্যোগী হলো বিসিসিআই। শনি ও রবিবার দুদিন জলপাইগুড়ি মিলন সংঘ ময়দানে চলছে আইপিএল ফ্যান পার্ক। 

শনিবার সন্ধ্যা থেকে কলকাতায় বৃষ্টি অধীর আগ্রহের জলপাইগুড়ি মিলন সংঘ মাঠে খেলা দেখতে ভিড় করা আইপিএল দর্শকরা বসে থাকলেন। রাত ৮ নাগাদ কলকাতায় বৃষ্টির দাপট কমলে প্লাস্টিক সরিয়ে মাঠ পরীক্ষা করে আম্পায়ার খেলা শুরু করার সবুজ সংকেত দিলে উচ্ছাসে মেতে ওঠেন দর্শকরা। শনিবার ও রবিবার জলপাইগুড়ি মিলন সংঘ মাঠে আই পি এল খেলা দেখানোর উদ্যোগে নেয় আইপিএল ও বিসিসিআই।

স্টেডিয়ামে বসে আইপিএল উপভোগ করার ইচ্ছে থাকলেও যাদের সে ইচ্ছা পূরণ হয়নি, তারা ফ্যান পার্কে এসে একইরকম আনন্দ উপভোগ করলো শনিবার। বড়ো জায়েন্ট স্ক্রীনে যেমন খেলা দেখার ব্যবস্থা ছিল তেমনি ফুড স্টল, লাকি কূপন, শিশুদের আনন্দের জন্য ব্যবস্থা সহ বিভিন্ন ধরনের ব্যবস্থা ছিল।

এখানে প্রবেশ করতে কোনও টিকিট নেই। পাশাপাশি এখান থেকে কূপন দেওয়া হয়। খেলার শেষে লাকি ড্র হয়। ছিল পুরষ্কার। যারা আর্থিক কারন সহ আরও অন্যান্য কারনে স্টেডিয়ামে গিয়ে খেলা দেখতে পারেনা। তারা এখানে ওইরকম আনন্দ উপভোগ করলো এইদিন। 

Comments :0

Login to leave a comment