MINAKSHI MUKHERJEE

মানুষের কথা সংসদে তুলে ধরবেন বামপন্থীরা, দমদমে বললেন মীনাক্ষী

রাজ্য জেলা

CPIM TMC BJP AIKS WEST BENGAL PANCHAYAT ELECTION WEST BENGAL POLITICS 2023 BENGALI NEWS মঞ্চে তখন বক্তব্য রাখছেন মীনাক্ষী মুখার্জি। তিল ধারনের জায়গা নেই ময়দানে। অভিজিৎ বসুর তোলা ছবি।

লব মুখার্জি 

 

লোকসভায় জোরালো ভাবে মানুষের দাবি তুলে ধরে মোদির দেশ বিরোধী কাজের বিরুদ্ধে সংগ্রাম করবেন বামপন্থী সাংসদরা । তাই ঐক্যবদ্ধ ভাবে জয়ী করতে হবে বামফ্রন্ট প্রার্থীদের। দেশ ও রাজ্যের মানুষের বাঁচার সংগ্রামকে শক্তিশালী করার জন্য বিজেপি - তৃণমূল কে পরাস্ত করাতে হবে। 

রবিবার দমদম লোকসভার অন্তর্গত বরানগর অঞ্চলের বিশাল জনসভা থেকে এমনটাই বললেন ডিওয়াইএফআই রাজ্য সম্পাদক মীনাক্ষী মুখার্জি।  

তিনি বলেন, ‘‘লোকসভাতে বিজেপি সরকার  জনবিরোধী বিল পাস করার সময়ে তৃণমূল সাংসদরা লোকসভা ওয়াক আউট করে তাদের সাহায্য করেছে। সন্দেশখালির গণ ধর্ষণের পরে তৃণমূলের 'জনগর্জন' প্যারেড ব্যার্থ হয়ে গেছে । 

তৃণমূল এবং বিজেপিকে পরাজিত করে দেশ বাঁচানোর আহ্বান জানিয়ে রবিবার সিপিআই(এম) দমদম লোকসভা নির্বাচনী কমিটির ডাকে সমাবেশ হয় বরানগরের প্রগতি ময়দানে । সন্দেশখালির বর্বর ঘটনাবলির প্রতিবাদ করা হয় সমাবেশ থেকে । সিপিআই(এম) রাজ্য সম্পাদক মন্ডলী সদস্য পলাশ দাশ , ডিওয়াইএফআই রাজ্য সম্পাদক মীনাক্ষী মুখার্জি ছাড়াও বক্তাদের মধ্যে ছিলেন  সিপিআই(এম) নেতা তন্ময় ভট্টাচার্য, ফৈয়জ আহমেদ খান প্রমুখ । সভাপতি ছিলেন মানস মুখার্জি । 

প্রগতি ময়দান উপচে বিটি রোড এবং আশপাশে বিরাট জমায়েত ছড়িয়ে পড়ে । কঙ্কণ ভট্টাচার্য ও ভারতীয় গণনাট্য সঙ্ঘের  সাগ্নিক শাখার এবং আড়িয়াদহ - দক্ষিণেশ্বর শাখার শিল্পীরা শুরুতে গণসঙ্গীত পরিবেশন করেন। অভিনেতা বিমল চক্রবর্তী , সুপ্রিয় দত্ত , ডাঃ নারায়ণ ব্যানার্জি সহ পার্টির অন্যান্য নেতৃবৃন্দ ছিলেন সমাবেশ মঞ্চে ।

মীনাক্ষী মুখার্জি বলেন , লুটের সাহায্য করে এখন ১০০ দিনের কাজের টাকা লুট নিয়ে বক্তৃতা দিচ্ছে বিজেপি । বামপন্থীরা দাবি করেছে ১০০ দিনের টাকা কারা পাচ্ছে তার তালিকা ঝুলিয়ে দিতে হবে । গলায় গামছা দিয়ে ১০০ দিনের কাজের টাকা আদায় করবে মানুষ । বাঁদরের পিঠে ভাগের মতো তৃণমূলের  দূর্নীতি আর বিজেপির লোক ঠকানোর জোড়া আক্রমণে ১০০ দিনের কাজের বরাদ্দ , মিড ডে মিলের খাদ্য  স্বাস্থ্যের বরাদ্দ কিভাবে তুলে দেওয়ার প্রক্রিয়া চলছে, সেকথা তুলে ধরেন মীনাক্ষী মুখার্জি। 

 

 

 

 

Comments :0

Login to leave a comment