SFI

কোন্নগরে বিক্ষোভ এসএফআই এর

রাজ্য

চলছে দুয়ারে সরকার ক্যাম্প। তাই বন্ধ কলেজ। হুগলির কোন্নগরের নবগ্রাম হীরালাল পাল কলেজে ধরা পড়লো এই ছবি। কজেলে দুয়ারে সরকারের ক্যাম্প হওয়ার কারণে বন্ধ রয়েছে কলেজের ক্লাস। 

কলেজ বন্ধ রেখে দুয়ারে সরকার ক্যাম্পের বিরোধীতা করে কোন্নগর শহর জুড়ে পোস্টারিং করা হয়েছে। এসএফআই হুগলি জেলা সভাপতি বাদশা দাসের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘‘দুয়ারে সরকারের বিরোধী আমরা নই। কিন্তু কলেজের ক্লাস বন্ধ রেখে দুয়ারে সরকারের ক্যাম্প করার বিরোধী আমরা। দুয়ারের সরকার করতে হলে ফাঁকা মাঠে করুক।’’ 

শুক্রবার কলেজ কর্তৃপক্ষের তরফ থেকে নোটিশ দিয়ে দুয়ারে সরকারের জন্য কলেজ বন্ধ রাখার সিদ্ধান্ত জানানো হয়। এই সিদ্ধান্তের প্রতিবাদে শুক্রবার রাতে এসএফআই কর্মীরা কলেজ চত্বরে পোস্টার লাগালে সেই পোস্টার রাতের অন্ধকারে ছিঁড়ে দেয় তৃণমূলের গুন্ডা বাহিনী। কলেজ বন্ধর বিরুদ্ধে কোন্নগর স্টেশনের সামনে এদিন বিক্ষোভ দেখান এসএফআই কর্মীরা। 

যদিও এ নিয়ে কলেজের গভার্নিং বডির সভাপতি অপূর্ব মজুমদার বলেন এই সময় কলেজি সেই ভাবে ক্লাস হচ্ছেনা,তাই প্রিন্সিপাল  দায়িত্ব নিয়েছেন।আমরা কিছু জানিনা।
যদিও এসএফআই এর আন্দোলন কে সমর্থন জানিয়েছে কোন্নগরের তৃনমূলের যুব নেতা শতদ্রু  কর।তিনি জানান কলেজ বন্ধ রেখে এই কাজ করা ঠিক নয়।দূয়ারে সরকার করার জন্য নবগ্রাম এলাকায় বহু জায়গা আছে।সামনে পরীক্ষা কলেজে তার আগে এই কাজ করা উচিত নয়।

Comments :0

Login to leave a comment