ed high court

গোপন ডেরা থেকে যোগাযোগ রাখছে শাহজাহান, দাবি ইডি’র

রাজ্য

নিজের গোপন আস্তানা থেকে প্রতিনিয়র অনুগামীদের ভয়েস মেসেজ পাঠাচ্ছেন ফেরার সন্দেশখালির তৃণমূল নেতা শেখ শাহজাহান। বুধবার কলকাতা হাই কোর্টে এমনই দাবি করলো ইডি। এদিন রাজ্যের কাছে যখন আদালতের পক্ষ থেকে জানতে চাওয়া হয় যে শাহজাহানকে এখনও কেন গ্রেপ্তার করা হলো না, তার উত্তরে রাজ্যের আইনজীবী বলেন যে পুলিশ তার খোঁজ চালাচ্ছে। আর সেই সময় ইডির আইনজীবী অভিযোগ করেন যে শাহজাহান তার গোপন ডেরা থেকে প্রতিনিয়ত যোগাযোগ রাখছেন অনুগামীদের সাথে।

গত ৫ জানুয়ারি সন্দেশখালির ঘটনার পর থেকেই ফেরার শাহজাহান। কোথায় আছে সে কেউ জানে না। কিন্তু এই শাহজাহান আবার আইনজীবী মারফত আদালতের কাছে কখনও জানাচ্ছে যে সেই সন্দেশখালি মামলায় যুক্ত হতে চায়, আবার পরদিন সে জানাচ্ছে যে এখনই সে সেই মামলায় যুক্ত হতে চায় না। গত দুদিন তৃণমূল নেতা আদালতে বার্তা পাঠানোর মধ্যে দিয়ে স্পষ্ট যে সে আড়াল থেকে গোটা বিষয়ের ওপর নজর রাখছে। 

এখনও পর্যন্ত রাজ্য পুলিশ এই ঘটনায় সাতজনকে গ্রেপ্তার করেছে। প্রশাসনের যুক্তি তারা তৃণমূল নেতার বাড়ির বাইরে সিসিটিভি ক্যামেরা লাগিয়েছে। উল্লেখ্য এই ঘটনাব প্রথমদিন থেকে পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন উঠছে।

কি করে মুহুর্তে মধ্যে বিপুল সংখ্যক লোক সেদিন বাড়ির বাইরে জড়ো হলো? শাহজাহান যদি সত্যি যোগাযোগ রাখে তাহলে কেন পুলিশ তাকে ধরতে পারছে না? ইডির বিরুদ্ধেই বা কেন জামিন অযোগ্য ধারায় মামলা দায়ের করলো পুলিশ?

উল্টো দিকে ইডি যদি জানে শাহজাহান বাইরে থেকে যোগাযোগ রাখছে তাহলে তারাও বা কেন তাকে গ্রেপ্তার করছে না?

Comments :0

Login to leave a comment