student died in local pond

আগরপাড়ায় পুকুরে ডুবে মৃত ছাত্র

জেলা

আগরপাড়ায় মহাজাতি সেন্ট্রালের পুকুরে নেমেই তলিয়ে যায় রাজদীপ ধর।

পুকুরে তলিয়ে গিয়ে মৃত্যু হলো এক স্কুল ছাত্রের। রবিবার আগরপাড়ায় মহাজাতি সেন্ট্রালের পুকুরে নেমে তলিয়ে যায় ক্লাস নাইনের ছাত্র রাজদীপ ধর। রাজদীপ সাঁতার না জানলেও এদিন দুপুর বারোটা নাগাদ বন্ধুদের সঙ্গে স্নান করতে নেমেছিল।
রাজদীপরা কামারহাটি পৌরসভার ২৪ নম্বর ওয়ার্ডের উদয় ভিলা উদ্বাস্তু পল্লীর বাসিন্দা। বেলঘড়িয়া হাই স্কুলের ছাত্র সে। প্রতি রবিবারই আগরপাড়ার ৬ নম্বর মহাজাতিতে তার মামবাড়িতে আসে। 
এই রবিবারও মামাবাড়ির পাড়ার বন্ধুদের সঙ্গে ৬ নম্বর মহাজাতি সেন্ট্রালের পুকুরে নামে। তলিয়ে যাওয়ার খবর পেয়ে মামাবাড়ির সবাই বেরিয়ে পড়েন। পাড়ার বাসিন্দারা পুকুরে খুঁজতে নামেন। রাজদীপকে উদ্ধার করে আগরপাড়া নীলগঞ্জ রোডে একটি বেসরকারি স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। 
খড়দহ থানার পুলিশ চলে আসে। উদয় ভিলা উদ্বাস্তু পল্লী থেকে পরিবারের সকলে চলে আসেন। এত বড় দুঃসংবাদে স্তব্ধ সবাই। রাজদীপের দিদি এসএফআই কর্মী। বেলঘড়িয়া টেক্সম্যাকো দেশপ্রিয় নগর আঞ্চলিক কমিটির এসএফআই কর্মীরা ছুটে আসেন। সিপিআই(এম) নেতা প্রদীপ মজুমদারও চলে আসেন। কামারহাটি পৌরসভার প্রাক্তন পৌর প্রধান তমাল দে আসেন। রাজদীপের দেহ ময়না তদন্তের জন্য বারাকপুর মর্গে পাঠানো হয়েছে।

Comments :0

Login to leave a comment