GARBETA SCHOOL ATTACK

গড়বেতার স্কুলে ছুরি নিয়ে হামলা, হাসপাতালে ছাত্রী, বাবা

রাজ্য জেলা

গড়বেতার স্কুলে ঢুকে ছুরি নিয়ে হামলা চালালো বহিরাগত। হামলায় জখম ছাত্রী এবং তার বাবা। বুধবার আচমকা হামলায় আতঙ্ক ছড়ায় ছাত্রছাত্রী এবং অভিভাবকদের মধ্যে।

এদিন রসকুণ্ড স্কুলে মাধ্যমিকের টেস্ট দিতে এসেছিল ছাত্রীরা। এক ছাত্রীর ওপর ঝাঁপিয়ে পড়ে ওই যুবক। জানা গিয়েছে, বাইরের কোনও এলাকা থেকে এসেছিল ওই যুবক। ছাত্রীকে বাঁচাতে গিয়ে জখম হয়েছেন তার বাবাও। দু’জনকেই ভর্তি করা হয়েছে হাসপাতালে।  

স্থানীয় সূত্রে জানা গিয়েছে যে ওই ছাত্রীকে বেশ কয়েকদিন ধরেই বিরক্ত করছিল এই যুবক। ছাত্রী বাবার সঙ্গে ইংরেজি পরীক্ষা দিতে এসেছিল। স্কুল ক্যাম্পাসে প্রবেশের মুখে ছুরি হাতে তার পথ আটকায় যুবক। ভয় দেখিয়ে তাকে নিয়ে যাওয়া হয় স্কুলেরই একটি ক্লাস রুমের পাশে। এরপর কথা বলতে বলতেই ওই পরীক্ষার্থীর গলার কাছে ধারালো অস্ত্রের কোপ বসায় ওই যুবক। মেয়েকে বাঁচাতে গিয়ে আহত হযন পরীক্ষার্থীর বাবাও।

রক্তাক্ত অবস্থায় অন্যান্য পড়ুয়া ও অভিভাবকরা দ্রুত ওই ছাত্রী এবং তার বাবাকে উদ্ধার করে প্রথমে নিয়ে যায় স্থানীয় হাসপাতালে। পরে তাদের স্থানান্তরিত করা হয় গড়বেতা গ্রামীণ হাসপাতালে।

ঘটনায় স্কুলের নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠেছে। আতঙ্কে রয়েছে ছাত্রীরা, আতঙ্কিত শিক্ষিকা এবং অভিভাবকরাও। পুলিশ জানিয়েছে নিরাপত্তা বাড়ানো হবে। তদন্ত শুরু হয়েছে।

Comments :0

Login to leave a comment