KEJRIWAL BAIL SC

জামিন পেলেন কেজরিওয়াল

জাতীয়

আবগারি দুর্নীতি মামলায় জামিন পেলেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। শুক্রবার সুপ্রিম কোর্ট তার জামিন মঞ্জুর করেছে। 

আবগারি দুর্নীতি কান্ডে ইডির করা মামলায় তাকে আগেই জামিন দিয়েছিল সুপ্রিম কোর্ট। এবার সিবিআইয়ের মামলায় জামিন পেলেন তিনি। 

কেজরিওয়াল প্রেপ্তার হলেও জেলে বসেই তিনি মুখ্যমন্ত্রীর দায়িত্ব সামলেছেন। বিজেপির পক্ষ থেকে একাধিক বার দাবি করা হয়েছে যে কেজরিওয়ালকে পদত্যাগ করতে হবে। কেজরিওয়ালের গ্রেপ্তারির পর যখন বিজেপির পক্ষ থেকে তার পদত্যাগের দাবি করা হয়েছিল তখন দিল্লির মুখ্যমন্ত্রী বলেছিলেন, ‘‘মুখ্যমন্ত্রীত্ব আমার কাছে কোন গুরুত্বপূর্ন বিষয় নয়। মিথ্যা মামলায় ফাঁসিয়ে চক্রান্ত করা হচ্ছে যাতে আমি পদত্যাগ করি। তাই আমার কোন পদত্যাগের প্রশ্ন আসে না।’’
উল্লেখ্য আপের পক্ষ থেকে বার বার দাবি করে আসা হচ্ছে যে কেজরিওয়ালকে মিথ্যা মামলায় ফাঁসানো হচ্ছে। এখনও পর্যন্ত তার বিরুদ্ধে কোন অভিযোগ প্রমানিত হয়নি বলে দাবি দলের।

এই ঘটনাকে স্বাগত জানিয়েছে সিপিআই(এম), ‘‘আমরা দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালকে জামিন দেওয়ার সুপ্রিম কোর্টের আদেশকে স্বাগত জানাই। ফের কেন্দ্রীয় এজেন্সিগুলিকে ব্যবহার করে মোদী সরকারের বিরোধী নেতাদের উপর রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত আক্রমণ প্রকাশ্যে এসেছে’’।

Comments :0

Login to leave a comment