Mumbai

মুম্বাইয়ে নারী নির্যাতনের অভিযোগ আমলরা ছেলের বিরুদ্ধে

জাতীয়

নিজের বান্ধবীকে শারিরীক হেনস্থার অভিযোগ উঠলো মুম্বাইয়ের এক আমলার ছেলের বিরুদ্ধে। প্রিয়া সিং নামের ওই মহিলা পুলিশকে জানিয়েছেন যে কীভাবে তার প্রেমিক তাকে মারধর করে, তাকে শ্বাসরোধ করার চেষ্টা করে এবং তারপর তাকে গাড়ির চাকায় পিষে মারতে যায়।
ঘটনাটি সোমবার সকালে থানের একটি হোটেলের কাছে ঘটে। মুম্বাই পুলিশ মহারাষ্ট্র রাজ্য সড়ক উন্নয়ন কর্পোরেশনের ব্যবস্থাপনা পরিচালক অনিল গায়কওয়াদের ছেলে অশ্বজিৎ গায়কওয়াদের বিরুদ্ধে মামলা দায়ের করেছে।

প্রিয়া বলেছেন যে তিনি অশ্বজিতের কাছ থেকে একটি ফোন পায় যার সাথে তিনি প্রায় পাঁচ বছর ধরে সম্পর্কে ছিলেন। তিনি জানিয়েছেন মঙ্গলবার ভোর ৪ টায় তাকে একটি পারিবারিক অনুষ্ঠানে তার সাথে যোগ দিতে বলেছিলেন অশ্বজিত।
তদন্তকারি আধিকারিকদের মহিলা জানিয়েছেন যে সেখানে ওই ব্যাক্তির সাথে দেখা হওয়ার পর সে তাকে অশ্রাব্য ভাষায় কতা বলতে থাকে এবং তার গায় হাতও তোলে। তারপর গাড়ি চালককে নির্দেশ দেয় তার পিষে দেওয়ার জন্য। 
ইনস্টাগ্রামে পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে প্রিয়া সিং বর্তমানে হাসপাতাতে চিকিৎসাধীন। তার হাতে পায়ে এবং কাঁধে গভীর ক্ষত চিহ্ন। হাসপাতাল সূত্রে খবর তার ডান পা সম্পূর্ন ভেঙে যাওয়ার রড বসাতে হয়েছে। যার ফলে আগামী ছয় মাসের আগে সে সম্পূর্ন সুস্থ হতে পারবে না। আহতের কথায় রাস্তায় প্রায় ৩০ মিনিট পরে থাকার পর একজন পথচারি তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে। 
কি কারণে এই ঘটনা ঘটেছে তা খতিয়ে দেখছে তদন্তকারিরা। তবে আমলার ছেলের বিরুদ্ধে মামলা রুজু হলেও এখনও পর্যন্ত এই ঘটনায় তাকে গ্রেপ্তার করা হয়নি।

Comments :0

Login to leave a comment