Road Accident in kalna

কালনায় পথ দুর্ঘটনায় মৃত ১, আহত ৮

জেলা

Road Accident in kalna

পথ দুর্ঘটনায় একজনের মৃত্যু ও আহত হয়েছেন ৮ জন। ঘটনাটি ঘটে মঙ্গলবার নাদনঘাট থানার বিবিরহাটের নিকট এস টি কে কে সড়কে। কলকাতার একটি পরিবারের কয়েকজন  স্করপিও গাড়িতে শিলিগুড়ি বেড়াতে যাওয়ার পথে দুর্ঘটনার মধ্যে পড়েন।

তাদের দ্রুতগামী গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে একে একে ধাক্কা মারে দুটি বাইক, একটি টোটো এবং একটি সাইকেলকে। এই যানগুলির প্রত্যেক যাত্রীই আহত হলে তাদের উদ্ধার করে কালনা সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এদের মধ্যে আসমত শেখকে(৫৪)কে মৃত বলে ঘোষণা করা হয়। মৃত ছাগল ব্যবসায়ীর বাড়ি নাদনঘাট থানার ডাঙ্গাপাড়া গ্রামে। এই ঘটনায় তার ছেলে ইয়াজদানি শেখও আহত হয়ে মৃত্যুর সঙ্গে লড়াই করছেন।

অন্যান্য আহতরা হলেন, প্রদীপ মজুমদার, রোসদুল মন্ডল, দীপঙ্কর মান্ডি, তেতুল দাস, বিশ্বজিৎ দাস। বাকিদের প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়েছে। আহতদের মধ্যে চারজনের অবস্থা আশঙ্কাজনক। তাদের বর্ধমান মেডিকেল কলেজে নিয়ে যাওয়া হয়েছে। রোসদুল মন্ডল নামে এক ব্যক্তি হুগলি জেলার কোন প্রাথমিক স্কুলের শিক্ষক। তিনি নদীয়ার চাপরার বাড়ি থেকে বাইকে কর্মক্ষেত্রে যাওয়ার পথে দুর্ঘটনার মধ্যে পড়েন।

পূর্বস্থলীর থানার কাষ্ঠশালি গ্রামের ফুলগাছ ব্যবসায়ী তেতুলদাস সাইকেলে ফুলগাছ বিক্রি করতে যাওয়ার পথে দুর্ঘটনার মধ্যে পড়েন। স্থানীয় বিশ্বজিৎ দাস গুল ফ্যাক্টরিতে কাজে যাওয়ার পথে দুর্ঘটনার মধ্যে পড়েন। অন্যদিকে নাদনঘাট থানার পুলিশ ঘাতক গাড়ি ও তার চালককে আটক করে।
 

Comments :0

Login to leave a comment