Trafficking

পাচারের আগে উদ্ধার দুই নাবালিকা, আটক এক মহিলা

জেলা

Trafficking

পাচারের আগে উদ্ধার হলো দুই নাবালিকা, ঘটনায় আটক হয়েছে এক মহিলা। ধূপগুড়ি পৌরসভার ১৫ নম্বর ওয়ার্ডের খালপাড়া এলাকার ঘটনা। গভীর রাতে আচমকাই ১৫ নম্বর ওয়ার্ডের এক মহিলার বাড়িতে হাজির দুই নাবালিকা সহ এক মহিলা। সঙ্গে কাপড় ভর্তি ব্যাগ। যা দেখে চমকে ওঠেন বাড়ির মালিক। তাদের মনে সন্দেহ তৈরী হয় 'নিশ্চয়ই পাচারের উদ্দেশ্যেই দুই নাবালিকাকে নিয়ে যাওয়া হচ্ছে ভিন রাজ্যে।' ওই দুই নাবালিকা এবং মহিলার কথাতেও অসঙ্গতি পায় বাড়ির মালিক। বাড়ির মালিক তড়িঘড়ি খবর দেয় ধূপগুড়ি থানায় এবং এলাকার প্রাক্তন কাউন্সিলর ননী গোপাল সরকারকে। খবর পেয়ে তৎক্ষনাৎ এলাকায় ছুটে যায় ধূপগুড়ি থানার পুলিশ।


এলাকাবাসীর অভিযোগ দুই নাবালিকাকে পাচারের উদ্দেশ্যে ভিন রাজ্যে নিয়ে যাওয়া হচ্ছিল। তাদের সঙ্গে থাকা একাধিক ব্যাগ এবং কথার অসঙ্গতি থেকেই তা বুঝতে পারা গেছে। 
সুত্রের খবর, দুই নাবালিকা বাড়িতে না জানিয়ে বেড়িয়ে এসেছিলেন। তাদের বাড়ি নাথুয়ার শিকারি পাড়া এলাকায় বলে পুলিশ জানতে পেরেছে। পুলিশের তরফে ধৃত মহিলা এবং দুই নাবালিকাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এমনকি তাদের পরিবারের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হচ্ছে।


সব দিক খতিয়ে দেখছে ধূপগুড়ি থানার পুলিশ। ডুয়ার্সের চা বাগান এলাকা থেকে মাঝেমধ্যেই কাজের প্রলোভন দেখিয়ে নাবালিকা পাচার হয়ে যাওয়ার ঘটনা কিন্তু প্রকাশ্যে এসেছে। তাই স্বাভাবিকভাবে বিষয়টিকে হালকা ভাবে দেখছেনা পুলিশ প্রশাসন। তবে পুলিশ জানার চেষ্টা করছে পাচারের উদ্দেশ্যে নিয়ে যাওয়া হচ্ছিল নাকি পেছনে অন্য কোন ঘটনা রয়েছে।

এলাকার বাসিন্দা তুলসী মল্লিক বলেন, আমার বাড়িতে দুই নাবালিকা কে নিয়ে এক মহিলা আসে। আমার তাদের দেখে এবং তাদের কথা বার্তা তে সনদেহ হয়। সাথে সাথে এলাকার কাউন্সিলর কে বিষয় টি জানাই। পরে পুলিশ এসে তাদের ধরে নিয়ে যায়। আমার সন্দেহ পাচারের জন্য নিয়ে যাওয়া হচ্ছিলো।

 

Comments :0

Login to leave a comment