Heavy Rains in Maharashtra's Thane

থানে শহরে প্রবল বৃষ্টিতে ধসে পড়ল রেস্তোরাঁর ছাদ, আহত ৩

জাতীয়

Heavy Rains in Maharashtras Thane


ভারী বৃষ্টির কারণে মহারাষ্ট্রের থানে শহরে ঘটে গেল দুর্ঘটনা। একটি রেস্তোরাঁর ছাদ ধসে তিনজন আহত হয়েছেন।  রবিবার সকালে থানে পৌর কর্পোরেশনের দুর্যোগ নিয়ন্ত্রণ সেলের প্রধান ইয়াসিন তডভি এই সংবাদ জানিয়েছেন। তিনি বলেন, দুই মহিলা সহ তিনজন আহত হয়েছেন। তিনজনই ছিলেন রেস্তোরাঁর গ্রাহক। তাদের স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে শনিবার গভীর রাতে ঘোদবান্দের রোডে অবস্থিত রেস্তোরাঁয়। ওই আধিকারীক জানিয়েছেন, গত ১২ ঘন্টায় থানে শহরে ৫৮.৯০ মিমি বৃষ্টিপাত হয়েছে। শনিবার প্রবল বর্ষণের কারণে থানের একাধিক এলাকা প্লাবিত হয়েছে বলে সরকারি সূত্রে জানা গেছে।


টানা বৃষ্টির কারণে সমস্যায় মুম্বইবাসী। শনিবার সকালে বৃষ্টি শুরু হয় বাণিজ্যনগরী মুম্বাইতে। পাশাপাশি মহারাষ্ট্রের রায়গড়, থানে ও পালঘর জেলাতেও বৃষ্টি হয়। অনেকটা সময় ধরে ভারী বৃষ্টিপাত হয় মুম্বাইতে। যার ফলে মুম্বইয়ের বিভিন্ন গুরুত্বপূর্ণ রাস্তায় জল জমে যায়। শ্লথ হয়ে যায় যানবাহনের গতি। থানে ছাড়াও পলঘরের ভাসাইয়ে বন্যা পরিস্থিতির সৃষ্টি হয়েছে। চরম ভোগান্তিতে স্থানীয় মানুষজন।

মুম্বাইয়ের ঘটকোপারে একটি বহুতলে ভেঙে পড়েছে। সেই বহুতলের ধ্বংস্তুপের নিচে দুজন আটকে রয়েছে বলে খবর পাওয়া গিয়েছে। প্রবল বৃষ্টিতে বাড়িটি ভেঙে পড়েছে বলে অনুমান প্রশাসনের। ঘটনাস্থলে রয়েছে দমকল ও বিপর্যয় মোকাবিলা বাহিনী। উদ্ধারকাজ চলছে।


 

Comments :0

Login to leave a comment