TMC MLA Idris Ali

বিডিও’র চেয়ারে বসেই দলীয় বৈঠক তৃণমূল বিধায়কের

রাজ্য

TMC MLA Idris Ali


তৃণমূল বিধায়ক বলে কথা ! বিডিও’র চেয়ারে বসে অভিষেকের অনলাইন বৈঠক সারলেন ভগবানগোলার তৃণমূল বিধায়ক ইদ্রিশ আলি। বিডিও’র চেম্বার আলো করে বসে থাকলেন দলের ছোট বড় নেতারাও।  সোমবার হয়েছে ওই অনলাইন বৈঠক। সেই ছবি সামনে আসায় শুরু হয়েছে বিতর্ক। সোমবারের বৈঠকে  ভগবানগোলা ২ পঞ্চায়েত সমিতিতে বিডিও’র চেম্বারে বিধায়ক ইদ্রিশ আলির সাথেই ছিলেন দলের নেতারা। আর মধ্যমনি হয়ে বিডিও’র চেয়ার দখল করে বসেছিলেন ইদ্রিশ আলি। বিডিও’র অফিস ব্যবহার করে কীভাবে চলল সাংগঠনিক বৈঠক ? কীভাবে সরকারি আধিকারিকের চেয়ারে বসলেন বিধায়ক ?  উঠেছে প্রশ্ন।

ইদ্রিশ আলির সাফাই , “ ইন্টারনেট দুর্বল থাকায় বিডিও’র চেম্বারে বসে বৈঠক করেছি”। বিধায়কের দাবি সাধারণত বিডিও অফিসে ‘বড় চেয়ার’এ বসেই মিটিং করেন তিনি।

ভগবানগোলা ২ ব্লকের বিডিও ওয়ারশিদ খান বলেন, “বিধায়ক অনুরোধ করেছিলেন। জানিয়েছিলেন একটি ভিডিও কনফারেন্স করবেন, টেকনিকাল সাপোর্ট নেই বলে সাহায্য চেয়েছিলেন। আমরা অফিসের ওয়াইফাই ব্যবহার করতে দিয়েছিলাম। চেয়ার আলাদা ছিল, গেস্টের চেয়ারে বসেছিলেন তিনি। প্রথমে উনি একাই এসেছিলেন। কিছুক্ষণের মধ্যে দেখলাম পুরো সেনা চলে এসেছে”। বিডিও’র দাবি, তার চেয়ারে নয়, অতিথিদের জন্য বরাদ্দ চেয়ারে বয়েছিলেন তিনি। তবে বিডিও’র চেম্বারে কীভাবে শাসক দলের সভা হয় ? তার কোন ব্যাখ্যা দিতে পারেন নি ভগবানগোলার বিধায়ক।  
ভগবানগোলার ঘটনায় প্রকাশ্যে এসেছে তৃণমূলের জমানায় বিডিও অফিসে দলীয় শাসনের ছবিই।

ভগবানগোলার প্রাক্তন বিধায়ক মহসিন আলি এই প্রসঙ্গে বলেন, “ ভগবানগোলার দুটি বিডিও অফিস চালান তৃণমূলের নেতারা। বিডিও রাই অনেক ক্ষেত্রে দলীয় কর্মীর মতো আচরণ করছেন। এই ছবি সামনে আসায় প্রমাণ হল, সংবিধানের তোয়াক্কা করে না তৃণমূল। ব্লক প্রসাশন আর তৃণমূল নেতারা মিলে আবাস যোজনার ভুয়ো তালিকা তৈরি করেছেন, এলাকায় লুটের র্যা কেট তৈরী করেছেন ”। আগেও সমাজমাধ্যেম সামনে এসেছে তৃণমূলের দলীয় কর্মসূচিতে বিডিও’র উপস্থিতির ছবি।

 

Comments :0

Login to leave a comment