4 Children killed

বিহারের বস্তিতে আগুন লেগে মৃত সাত নাবালিকা

জাতীয়

4 Children killed

বিহারের মুজাফফরপুরে সোমবার গভীর রাতে ভয়াবহ অগ্নিকাণ্ডে চার শিশু জীবন্ত দগ্ধ হয়েছে। অগ্নিকাণ্ডে দগ্ধ হয়েছে একাধিক মানুষ। যদিও আগুন লাগার কারণ সম্পর্কে নিশ্চিত হওয়া যায়নি। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সংবাদ মাধ্যম ও পুলিশ সূত্রে জানা গেছে সোমবার রাত একটা নাগাদ ঘটনাটি ঘটেছে সদর থানার রামদয়ালু স্টেশনের কাছে। ওই সময় একটি ঝুপড়িতে আগুন লাগে। পুলিশ জানিয়েছে ঘটনায় ৪ ঘুমন্ত শিশুর মৃত্যু হয়। ঘটনায় অনেক মানুষ জখম হয়েছেন। অগ্নিকাণ্ডের সময় সকলেই ঘুমিয়ে ছিলেন।  ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। নিহতরা এক পরিবারের এই খবর মঙ্গলবার পুলিশ জানিয়েছে। নিহতদের নাম, সোনি কুমারী(১২), শিবানী কুমারী(৮),অমৃতা কুমারী(৫) এবং রীতা কুমারী(৩)। তাদের বাবার নাম নরেশ রাম।। ওই চারজন যখন ঘুমাচ্ছিল তখন আগুন লাগে। চারজন ঘরের মধ্যে আটকে পড়ে। দ্রুত, আগুন পাশের তিনটি ঘরে ছড়িয়ে পড়ে। 
এই দুর্ঘটনায় সাতজন দগ্ধ হয়েছেন এবং জেলার শ্রী কৃষ্ণ মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।  তাদের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

সদর থানার এসএইচও সত্যেন্দ্র মিশ্র জানিয়েছেন, "রামদয়ালু এলাকায় এটি একটি অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। দুর্ঘটনায় এক পরিবারের চারটি নাবালিকা মারা গেছে। ঘটনায় সাতজন জখম হয়েছেন। আগুন লাগার কারণ এখনও নিশ্চিত হওয়া যায়নি। আমরা মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়ে দিয়েছি। আহত ব্যক্তিদের শ্রী কৃষ্ণ মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Comments :0

Login to leave a comment