Arjuna Bibi Nandakumar

ফের লড়াইতে শামিল হবেন, বাড়ি ফিরে বললেন আরজুনা বিবি

রাজ্য

Arjuna Bibi Nandakumar


নন্দকুমারে পুলিশি অত্যাচারে গুরুতর আহত আরজুনা বিবি হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন সোমবার। এদিন পার্টি নেতা শান্তনু দাস, করুণাশঙ্কর ভৌমিক, সন্দীপ জানা, বানেশ্বর মাইতি সহ অন্যান্যরা তমলুকে পূর্ব মেদিনীপুর জেলা হাসপাতালে গিয়ে আরজুনা বিবি ও তার বাড়ির লোককে সাথে নিয়ে নরঘাটের গিরিরচক এলাকায় তার বাড়িতে পৌঁছে দিয়ে আসেন। ওই এলাকার সিপিআই(এম) নেতৃবৃন্দ ও কর্মীরাও সাথে ছিলেন।


প্রসঙ্গত ৩ জানুয়ারি আরজুনা বিবি সহ ১০ জনের শর্তসাপেক্ষে জামিন দেয় তমলুক জেলা আদালত। ২ জানুয়ারি জেল কর্তৃপক্ষ আরজুনা বিবির শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাঁকে জেলা হাসপাতালে ভর্তি করে। ৩ জানুয়ারি আরজুনা বিবির জামিন হওয়ায় তাকে পুনরায় জেলে নিয়ে আসা হয়। সন্ধ্যা সাড়ে ৬টা নাগাদ জেল থেকে মুক্তি পাওয়ার পর সিপিআই(এম) নেতৃবৃন্দ, কর্মী ও আরজুনা বিবির বাড়ির লোকেরা পুনরায় তাঁকে জেলা হাসপাতালে ভর্তি করে। এখন শারীরিক অবস্থার অনেকটা উন্নতি হয়েছে। তবে দুর্বল রয়েছেন তিনি।
এদিন হাসপাতাল থেকে ছাড়া পেয়ে সেদিনের ঘটনার কথা বর্ণনা করেন তিনি। জানিয়ে যান বাড়ি গিয়ে আবার নতুন ভাবে লড়াইতে শামিল হবেন তিনি। গরিবদের স্বার্থ নিয়ে লড়াইতে পিছিয়ে আসবেন না কোনওভাবেই।

Comments :0

Login to leave a comment