KANPUR BANGLADESH SUPPORTER

স্টেডিয়ামে নিগ্রহ নয় ‘অসুস্থতা’, বয়ান বদল বাংলাদেশের সেই সমর্থকের

খেলা

‘টাইগার রবি’-কে কানপুরের গ্রিন পার্ক স্টেডিয়ামে ধরাধরি করে নিয়ে যাওয়ার ছবি।

ফের একবার নিগ্রহের শিকার হলেন বাংলাদেশী সমর্থক। শুক্রবার কানপুরের গ্রিন পার্ক স্টেডিয়ামে ভারত বনাম বাংলাদেশের দ্বিতীয় টেস্টের দিন বয়ান বদলালেন বাংলাদেশের সমর্থক। কানপুরে পুলিশি ঘেরাটোপে জানালেন যে নিগ্রহের কারণে তিনি অসুস্থ হয়ে পড়েননি। বরং, অসুস্থ হয়ে পড়েছিলেন।
উত্তর প্রদেশের কানপুরে গ্রিন পার্ক স্টেডিয়ামে শুক্রবার শুরু হয়েছে ভারত-বাংলাদেশ দ্বিতীয় টেস্ট। বৃষ্টিতে ম্যাচের মাত্র ৩৫ ওভার খেলা হয়েছে। কিন্তু তার মধ্যেই রবিকে নিগ্রহের অভিযোগ তুলেছেন দর্শকদেরই একাংশ।
নিগ্রহের অভিযোগ খারিজ করতে ব্যস্ত ছিল পুলিশও। এসিপি অভিষেক পাণ্ডে বলেছেন, নিগ্রহের অভিযোগ ভিত্তিহীন। এই সমর্থক অসুস্থ হয়ে পড়ায় দ্রুত চিকিৎসার ব্যবস্থা করা হয়। 
তবে স্টেডিয়ামে হাজির বিভিন্ন অংশই এর আগে জানায় যে বাংলাদেশের এই সমর্থককে শারীরিক নিগ্রহ করেন কিছু ভারতীয় সমর্থক। 
এই সমর্থকের নাম রবি। বাংলাদেশের সমর্থকদের কাছে তিনি পরিচিত ' টাইগার রবি ' নামে। 
সংবাদমাধ্যমকে রবিও তখন জানান যে, পরিস্থিতি এতটাই খারাপ হয়ে গেছিল যে তাঁকে ব্যালকনিতে আশ্রয় নিতে হয়েছিল। তখন এক পুলিশ তাঁকে ব্লকে না দাঁড়ানোর পরামর্শ দেন। 
এই ঘটনা নতুন কিছুই নয়। ২০২৩’র বিশ্বকাপে পুনেতে ভারত বাংলাদেশ ম্যাচে শোয়েব আলি বুখরা নামক এক বাংলাদেশী সমর্থককে নিগ্রহ করেছিলেন কিছু ভারতীয় সমর্থক। তাঁর পেটে ও বুকে বেশ কয়েকবার আঘাত করা হয়েছিল। যদিও পুলিশ জানিয়েছিল যে ডিহাইড্রেশনের কারণেই হয়তো তাঁর এই অবস্থা হয়েছে। 
শুক্রবারের ঘটনার পর রবিকে স্থানীয় হাসপাতালে নিয়ে যায় পুলিশ ।

Comments :0

Login to leave a comment