Bridge Collapse

সেতু বিপর্যয়ে মৃত বাংলার যুবক

রাজ্য

ছটপুজো ও সেতু দেখতে গিয়ে মাচ্ছু নদীর উপর সেতু ভেঙে মৃত্যু হলো কালনার পূর্বস্থলীর মহাদেবপুর গ্রামের হাবিবুল শেখ নাম এক যুবকের। মৃত্যুর খবর বাড়ি পৌঁছতে কান্নায় ভেঙে পড়েন তার পরিজনরা। এলাকায় শোকের আবহ তৈরি হয়েছে। গুজরাটে সেতু ভেঙে পড়ার ঘটনায় এখনো প্রর্যন্ত ১৪১ জন মানুষের মৃত্যু হয়েছে। নিখোঁজ রয়েছে এখনো বহু তাদের খোঁজে তল্লাশি চালানো হচ্ছে প্রশাসনের তরফে। এই ব্রিজ বিপর্যয়ের মৃত্যু হয়েছে কালনার পূর্বস্থলীর মহাদেবপুর গ্রামের হাবিবুল শেখ নাম এক যুবকের। বন্ধুদের সঙ্গে ঘুরতে গিয়েছিলেন তিনি। ঘুরতে গিয়েই আনন্দ বদলে গেল মৃত্যুতে। জানা গেছে কালনার পূর্বস্থলীর মহাদেবপুর গ্রামের বাসিন্দা তিনি। তিনি গুজরাটেই থাকতেন কাজের সূত্রে। তার কাকাও থাকতেন সেখানে। বছর খানিক আগে কাকার স্‌ঙে সেখানে গিয়েছিলেন হাবিবুল। ছিলেন সোনার সোনার কারিগর। 

 

রবিবার ছিল ছুটির দিন, তাই ছটপুজো ও সেতু দেখতে গিয়ে মাচ্ছু নদীর উপর ওই ব্রিজের উপর গিয়ে ছিলেন বন্ধুদের নিয়ে। ব্রিজের উপর হাবিবুল ছিলেন ছিলেন সেই সময় আচমকা ভেঙে পড়ে ব্রিজটি। নদীর গভীরে তলিয়ে যান হাবিবুল সহ বহু মানুষ। সেনা ও এনডিআরএফ টিম হাবিবুলের দেহ উদ্ধার করে। হাবিবুলের কাকা দেহ শনাক্ত করার পর বাড়িতে মৃত্যু সংবাদ দেন।

 

জুজরাট প্রশাসন সূত্রে খবর ব্রিজ ভেঙে এখনো পর্যন্ত কমপক্ষে ১৪১ জনের মৃত্যু হয়েছে। প্রায় ১৭৭ জনকে উদ্ধার করা হয়েছে। বহু মানুষের কোনও খোঁজ নেই। উদ্ধারকারী দলগুলি এখনো বোট নিয়ে নিখোঁজ মানুষদের সন্ধান চালিয়ে যাচ্ছে। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

Comments :0

Login to leave a comment