Bengaluru Horror

বেঙ্গালুরুতে ফ্রিজ থেকে মিলল তরুণীর দেহর ৩০টি টুকরো

জাতীয়

বেঙ্গালুরুর মল্লেশ্বরম এলাকায় একটি ফ্ল্যাটের ভিতর থেকে এক তরুণীর টুকরো টুকরো করা দেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। ওই তরুনীর দেহ ৩০ টুকরো করে রাখা হয়েছিল ১৬৫ লিটার একাটি ফ্রিজের মধ্যে। প্রাথমিক ভাবে পুলিশের অনুমান, তরুনীর মৃত্যু হয়েছে অন্তত ১৫ দিন আগে। পুলিশ দেহর টুকরোগুলো উদ্ধার করে ঘটনার তদন্ত শুরু করেছে।
পুলিশের এক আধিকারিক জানিয়েছেন, মৃতার নাম মহালক্ষ্মী। জন্মসূত্রে নেপালের বাসিন্দা। তাঁর স্বামীর নাম হুকুম সিং রানা। তাঁদের একটি সন্তানও রয়েছে। ওই ফ্ল্যাটটিতে মাস তিনেক আগে তিনি সেখানে উঠেছিলেন। কে বা কারা তাঁকে খুন করল, সে বিষয় এখনও স্পষ্ট নয়। আগে খুন করে তারপর দেহ টুকরো টুকরো করা হয়েছিল, না কি অন্য কিছু এসব বিষয়ও পুলিশ তদন্ত করে দেখছে। দেহের টুকরো গুলি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এখনও পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা হয়নি।
পুলিশ সূত্রে জানা গেছে এদিন বিকেলে ওই এলাকা থেকে দুর্গন্ধ বের হলে খবর যায় পুলিশে। ঘটনাস্থলে এসে ওই ফ্ল্যাটে তল্লাশি অভিযান চালানো হলে ফ্রিজ থেকে ৩০ টুকরো দেহ উদ্ধার হয়। খুনের ঘটনায় মামলা রুজু করা হয়েছে। এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে তদন্ত করছে পুলিশ।
 

Comments :0

Login to leave a comment