PANCHLA PANCHAYAT

ভাতের থালায় প্রতিবাদীর রক্ত ছিটিয়ে দিল তৃণমূল

জেলা পঞ্চায়েত ২০২৩

PANCHLA PANCHAYAT ভাতের থালায় রক্ত। পাঁচলায় তৃণমূলের কান্ড।

দু’জনেই প্রতিবাদ করেছিলেন দেদার ছাপ্পার। রবীন্দ্রনাথ সাঁতরা বামফ্রন্টের পোলিং এজেন্ট। আর ফটিক ধাড়া বামফ্রন্টের কর্মী। ধারাকে মারধর কর তৃণমূল। 

এখানেই শেষ নয়। তাঁর ফাটা আঙুল থেকে রক্ত ছড়িয়ে দেওয়া হয় রবীন্দ্রনাথ সাঁতরার ভাতের থালায়। নির্মম এই ঘটনা হাওড়ার পাঁচলায় ঘটিয়েছে তৃণমূল। 

পাঁচলার জুজারসাহা গ্রাম পঞ্চায়েত এলাকার মালিপুকুর গ্রামে কবি নজরুল ইসলাম মাদ্রাসা শিক্ষা কেন্দ্রে অবাধে ছাপ্পা চালিয়েছে তৃণমূল। বামফ্রন্ট প্রার্থী শেফালী দাসকে সকালেই ভোটকেন্দ্রে বামফ্রন্ট প্রার্থী ও তাঁর এজেন্ট রবীন্দ্রনাথ সাঁতরাকে ঢুকতে দেয়নি তৃণমূল দুর্বৃত্তরা। তারপর থেকে অবাধে চলে ছাপ্পা। 

তৃণমূলের দেদার ছাপ্পার প্রতিবাদ করলে বামফ্রন্ট সমর্থক ফটিক ধাড়াকে মারধর করে হাতের আঙুল ফাটিয়ে দেয়। বামফ্রন্ট প্রার্থীর পোলিং এজেন্ট রবীন্দ্রনাথ সাঁতরা বুথে ঢুকতে বাধা পেয়ে বাড়ি চলে আসেন। দুপুরের ভাত সবে খেতে বসেছিলেন তিনি। সেখানে নিয়ে আসা হয় জখম ফটিক ধাড়াকে। ভাতের থালায় জখম ফটিক ধাড়ার ফেটে যাওয়া আঙুল চেপে ধরে তৃণমূলের দুষ্কৃতীরা। ভাতের ওপর রক্ত ছিটিয়ে দেওয়া হয়। তৃণমূলের দুর্বৃত্তরা বলে, ‘ভাত খেতে হবে না, রক্ত খা’।

নির্মম এই আচরণে ক্ষোভ ছড়িয়েছে এলাকায়।

Comments :0

Login to leave a comment