Brij Bhushan Singh

ব্রিজভূষণের বিরুদ্ধে গুরুতর অভিযোগ দিল্লি পুলিশের

জাতীয়

Brij Bhushan Singh


রাউস অ্যাভিনিউ আদালতে মহিলা কুস্তিগিরদের যৌন হেনস্তায় অভিযুক্ত ভারতীয় কুস্তি ফেডারেশনের বিদায়ী প্রধান বিজেপি সাংসদ ব্রিজভূষণ শরণের বিরুদ্ধে গুরুতর অভিযোগ করলো দিল্লি পুলিশ। দিল্লি পুলিশের অভিযোগ, ব্রিজভূষণ সুযোগ পেলেই মহিলা কুস্তিগিরদের যৌন হেনস্থা করার চেষ্টা করতেন। ব্রিজ ভূষণ জানতেন তিনি কী করছেন। রবিবার আদালতে এই মামলার শুনানি ছিল। মামলার শুনানির সময়, দিল্লি পুলিশ অভিযোগকারীদের সঙ্গে ঘটে যাওয়া ঘটনার উল্লেখ করে। এক মহিলা কুস্তিগীরের অভিযোগের কথা উল্লেখ করে দিল্লি পুলিশ বলেছে যে তাজিকিস্তানে একটি ইভেন্ট চলাকালীন ব্রিজ ভূষণ অভিযোগকারিনীকে ঘরে ডেকে নিয়ে জোর করে জড়িয়ে ধরেন। অভিযোগকারিনী তার মুখোমুখি হলে, ব্রিজভূষণ বলেছিলেন যে তিনি বাবার মতো আচরণ করেছিলেন, যা স্পষ্টভাবে জানা যায় যে ব্রজভূষণ জানতেন তিনি কী করছেন। এখন এই মামলার শুনানি হবে আগামী ৭ অক্টোবর।


যৌন হেনস্তায় অভিযুক্ত বিজেপি সাংসদ ব্রিজভূষণ শরণ সিংকে গত ১৮ জুলাই অন্তর্বর্তীকালীন জামিন দেয় দিল্লির রাউস অ্যাভিনিউ আদালত। পঁচিশ হাজার টাকার ব্যক্তিগত বন্ডে অতিরিক্ত মুখ্য মেট্রোপলিটান ম্যাজিস্ট্রেট হরজিৎ সিং জামিন মঞ্জুর করেন। একইসঙ্গে রেসলিং ফেডারেশন থেকে বরখাস্ত হয়ে যাওয়া সহকারী সচিব বিনোদ তোমারকেও জামিন দিয়েছে আদালত। আদালতের নির্দেশ সত্ত্বেও হাজির হননি অভিযুক্ত বিজেপি সাংসদ। দিল্লি পুলিশ বা কেন্দ্র গোডায় ব্যবস্থা নেয়নি। পদকজয়ী কুস্তিগিররা রাস্তায় বসে ধরনা দেন। পাশে দাঁড়ান কৃষকরা। সুপ্রিম কোর্টের হস্তক্ষেপে অভিযোগ দায়ের করতে হয় দিল্লি পুলিশকে। 
আদালতে দিল্লি পুলিশ এদিন তার বিরুদ্ধে একাধিক মন্তব্য করেন। দিল্লি পুলিশের আইনজীবীর বলেন, অভিযুক্ত বিজেপি সাংসদ ব্রিজভূষণ শরণ মহিলা কুস্তিগিরদের যৌন হেনস্তা করার কোনও সুজোগ ছাড়তেন না। অভিযুক্তের বিরুদ্ধে পর্যাপ্ত তথ্যপ্রমান রয়েছে বলে এদিন দিল্লি পুলিশের তরফে জানানো হয়েছে।

Comments :0

Login to leave a comment