Uttarkashi Tunnel Collapse

টানেল আটক হুগলীর ২ শ্রমিকের বাড়িতে সিপিআই(এম) নেতৃবৃন্দ

রাজ্য

উত্তর কাশিতে নির্মীয়মান টানেল ভেঙে আটক ৪১ শ্রমিক। তাদের মধ্যে রয়েছেন বাংলার ৩ জন। বুধবার ১১ তম দিন। এখনও উত্তরকাশীর সিলকিয়ারা টানেল আটকে রয়েছে ৪১ জন শ্রমিক। তাদের জীবন ঝুকির মধ্যে। যদিও আটকে থাকা শ্রমিককে উদ্ধারের চেষ্টা চলছে তবে কোনও শ্রমিককে এখনও বাইরে বের করে আনা সম্ভব হয়নি। ৪১ জন শ্রমিকের পরিবার এখনও উদ্বেগে। কখন টানেলের বাইরে আসবে তাদের আপনজনেরা সেই প্রশ্ন নিয়েই উৎকন্ঠায়। এই ৪১ জন শ্রমিকের মধ্যে পুরশুড়ায় দুই শ্রমিকও রয়েছেন। বুধবার টানেলে আটকে পড়া পুরশুড়ার নিমডাঙ্গীর জয়দেব পরামানিক ও হরিনাখালির সৌভিক পাখিরার বাড়ির সদস্যদের সঙ্গে দেখা করলেন সিপিআই(এম) নেতৃবৃন্দ। আটকে পড়া শ্রমিকদের মা ও পরিবারের অন্যান্যদের সাথে কথা বলেন তাঁরা।
১১ দিন আগে উত্তরকাশীতে নির্মিয়মান টানেল ভেঙে পড়ে ৪১ জন শ্রমিক আটকে পড়েন। সম্প্রতি জানা গিয়েছে একটি সুরঙ্গ করে তাদের খাবার পৌঁছানো হচ্ছে।
এদিন তাদের উৎকন্ঠিত পরিবারের সদস্যদের সাথে কথা বলেন সিপিআই(এম) নেতৃবৃন্দ। ছিলেন জেলা সম্পাদকমন্ডলীর সদস্য ফারুক আহমেদ লস্কর, পার্টিনেত্রী অর্চনা মন্ডল, সন্দীপ সামন্ত, সুখেন্দু অধিকারী, রামকৃষ্ণ মন্ডল, ঘনশ্যাম অধিকারী, সনৎ চ্যাটার্জী, হারাধন ভৌমিক, রবিন মান্না প্রমুখরা। পরিবারের সদস্যরা নেতৃবৃন্দকে জানায় আমরা উৎকন্ঠায় রয়েছি। তাঁরা চায় পরিবারের সদস্যরা যত তারাতাড়ি সম্ভব সুস্থ দেহে ঘরে ফিরে আসুক আমরা চাই। 
 

Comments :0

Login to leave a comment