Mathura Accident

যমুনা এক্সপ্রেসওয়েতে দুর্ঘটনায় জীবন্ত পুড়ে মৃত পাঁচ

জাতীয়

গাড়ির মধ্যেই জীবন্ত দগ্ধ হয়ে প্রাণ হারালেন পাঁচ জন। সোমবার সকালে ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশ মথুরার যমুনা এক্সপ্রেসওয়েতে। বাসের সঙ্গে গাড়ির ধাক্কায় জ্বলে ওঠে দুটি গাড়ি। ভিতরে থাকা পাঁচজন যাত্রী আগুনে দগ্ধে মারা গিয়েছেন বলে খবর।
পুলিশ সূত্রে জানা গেছে এদিন সকালে আগ্রা থেকে নয়ডা যাওয়ার পথে মথুরার যমুনা এক্সপ্রেসওয়েতে একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডারে ধাক্কা মারে। তারপর একটি গাড়ির সঙ্গে সংঘর্ষে বাস এবং গাড়িতে আগুন ধরে যায়। বাসের যাত্রীরা তড়িঘড়ি গাড়ি থেকে নেমে পড়ে প্রাণে বেঁচে গেলেও গাড়ির মধ্যে আটকে পড়েন পাঁচ যাত্রী। গাড়ির মধ্যেই জীবন্ত দগ্ধ হয়ে প্রাণ হারান ৫ জন। 
সিনিয়র সুপারিন্টেন্ড অফ পুলিশ শৈলেশ পাণ্ডে জানিয়েছেন, ‘‘৪০ জন যাত্রী উত্তর প্রদেশের আগ্রা থেকে নয়ডায় যাচ্ছিল বাসটি। দুটি গাড়ির সংঘর্ষে আগুন লেগে যাওয়ার পর বাসের যাত্রীরা দরজা- জানালা দিয়ে বেরিয়ে আসতে পারলেও, আটকে পড়েন পাঁচ যাত্রী। গাড়ির ভিতরেই পুড়ে মৃত্যু হয় তাদের। দুর্ঘটনায় কয়েকজন আহত হয়েছেন। তাদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। খবর পেয়ে ঘটনাস্থলে আসেন দমকল ও পুলিশ। দমকলকর্মীদের প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। নিহতদের পরিচয় এখনও জানা যায়নি। ঘটনার তদন্ত চলছে’’।  

Comments :0

Login to leave a comment