Uddhab Thackeray

এবার শিন্ডে সরকারের পতনের দাবী উদ্ধবের

জাতীয়

সঞ্জয় রাউতের পরে এবার খোদ উদ্ধব থ্যাকারের হুংকার। শীঘ্রই পতন ঘটবে শিন্ডে সরকারের, এমনটাই দাবী শোনা গেলো উদ্ধবের গলায়। মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী উদ্ধব থ্যাকারে বলেছেন যে রাজ্যে নির্বাচন 'যে কোনো সময় হতে পারে' এবং তার দল তার জন্য প্রস্তুত। শিবসেনা (ইউবিটি) নেতা সঞ্জয় রাউত ভবিষ্যদ্বাণী করার কয়েক ঘন্টা পরে তিনি এই মন্তব্য করেন যে মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডের অধীনে বর্তমান মহারাষ্ট্র সরকার 'আগামী ১৫-২০ দিনের' মধ্যে ভেঙে পড়বে।
“নির্বাচন যেকোনো সময় হতে পারে, আজও আমরা প্রস্তুত। বিষয়টি সুপ্রিম কোর্টে রয়েছে এবং আমরা আশা করছি যে রায় আমাদের পক্ষে হবে। এর পরে, যে কোনও সময় যে কোনও কিছু ঘটতে পারে,” ঠাকরে মহারাষ্ট্রের জলগাঁও জেলায় একটি সমাবেশে ভাষণ দেওয়ার সময় বলেন।
তিনি ভারতীয় জনতা পার্টিকে (বিজেপি) আরও স্পষ্ট করতে বলেন যে মুখ্যমন্ত্রী শিন্ডের অধীনে নির্বাচন পরের বছর প্রতিদ্বন্দ্বিতা করবে কিনা তারা, যখন খোদ রাজ্য বিজেপি প্রধান বলেছেন যে শিন্ডে গোষ্ঠীকে মোট ২৮৮টির মধ্যে মাত্র ৪৮টি আসন দেওয়া হবে। ‘‘রাজ্য বিজেপি প্রধান চন্দ্রশেখর বাওয়ানকুলে বলেছেন যে শিন্ডের দলকে মাত্র ৪৮টি আসন দেওয়া হবে (মোট ২৮৮টির মধ্যে)। বিজেপি কি মাত্র ৪৮টি আসনে প্রতিদ্বন্দ্বিতাকারী ব্যক্তির নেতৃত্বে নির্বাচনে লড়বে? তিনি কটাক্ষ করেন।

Comments :0

Login to leave a comment