Tillu Tajpuriya Murder

তিহার জেলে খুন কুখ্যাত গ্যাংস্টার তিল্লু তাজপুরিয়া

জাতীয়

Tillu Tajpuriya Murder


দিল্লির তিহার জেলে বন্দি রোহিনী আদালতে শুটআউটে অভিযুক্ত কুখ্যাত গ্যাংস্টার তিল্লু তাজপুরিয়া ওরফে সুনীল মানকে খুন করা হয়েছে। মঙ্গলবার সকালেই তিহার জেলের মধ্যে তিল্লু তাজপুরিয়ার উপর হামলা চালায় তাঁর প্রতিপক্ষ যোগেশ টুন্ডা ও টুন্ডার সহকারীরা।
এদিন সকাল সাতটা নাগাদ জেলে বন্দী এক অপরাধী লোহার গ্রিল দিয়ে টিল্লুকে আক্রমণ করে। বলা হচ্ছে, দুর্বৃত্ত তিল্লুর পেটে লোহার রড দিয়ে ছুরিকাঘাত করে। এ হামলায় তিনি গুরুতর আহত হন। আশঙ্কাজনক অবস্থায় তাকে দীনদয়াল উপাধ্যায় হাসপাতালে ভর্তি করা হয়। যেখানে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

তথ্য অনুযায়ী, হামলাকারীর নাম যোগেশ টুন্ডা জানানো হয়েছে, যিনি আট নম্বর কারাগারে বন্দি ছিলেন। একই সময়ে, টিল্লুকে নয় নম্বর কারাগারে রাখা হয়েছিল। টিল্লুকে অজ্ঞান অবস্থায় ডিডিইউ হাসপাতালে ভর্তি করা হয়। তিল্লুর বিরুদ্ধে খুন, অবৈধ দখল ও তোলাবাজি সহ অনেক অপরাধের মামলা রয়েছে।

২০২১ সালে রোহিনী আদালতের ভিতরে বিপক্ষের গ্যাংস্টার জিতেন্দ্র যোগীর উপরে গুলি চালানোর অভিযোগ উঠেছিল গ্যাংস্টার তিল্লু তাজপুরিয়ার বিরুদ্ধে। জিতেন্দ্র ওরফে যোগী রোহিনী ২০৭ নম্বর আদালতে প্রবেশ করার সাথে সাথেই আততায়ীরা গুলি চালায়। প্রথম গুলি তার পিঠে লাগে। তিনি পিছনে ফিরে হামলাকারীদের দিকে তাকালেন, তখন তার বুকে গুলি লাগে। সেই ঘটনার বদলা নিতেই জিতেন্দ্র যোগী গ্যাংয়ের সদস্য যোগেশ টুন্ডা এই হত্যা বলে অনুমান পুলিশের। জেল কর্তৃপক্ষের তরফে জানানো হয়েছে, এদিন সকাল ৬ টা ১৫ মিনিট নাগাদ তিল্লুকে লোহার গ্রিল ভেঙে তা দিয়ে আক্রমণ করে যোগেশ টুন্ডা, রাজেশ সিং, রিয়াজ খান। তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে তাকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।

Comments :0

Login to leave a comment