Rally at Haroa and Minakhan

প্রতিবাদ মিছিল হাড়োয়া ও মিনাখাঁয়

জেলা

Rally at Haroa and Minakhan

বিধায়ক নওশাদ সিদ্দিকি সহ ১৮ জন জেলবন্দির নিঃশর্ত মুক্তির দাবিতে, রাজ্যে সীমাহীন দুর্নীতি এবং ভাঙড়ের তৃণমূল নেতা আরাবুল ইসলামের গ্রেপ্তার ও শাস্তির দাবিতে নাগরিক মঞ্চের পক্ষ থেকে মঙ্গলবার পথে নেমে প্রতিবাদ মিছিল হয় হাড়োয়া ও মিনাখাঁয়। এদিন সকালে মিনাখাঁর মালঞ্চ এলাকা থেকে নাগরিক মিছিল শুরু হয়। মালঞ্চ বাজার পরিক্রমা করে প্রতিবাদ মিছিল। শেষে সংক্ষিপ্ত সভায় বক্তব্য রাখেন গণতান্ত্রিক আন্দোলনের নেতা দিলীপ রায়, নূর ইসলাম মোল্লা সহ অন্যান্যরা।পাশাপাশি এদিন বিকালে হাড়োয়ার শালিপুরে ধনপোতা বাজার থেকে মিছিল শুরু হয়। 

বিধায়ক নওশাদ সিদ্দিকি সহ অন্যান্য সহকর্মীদের নিঃশর্ত মুক্তির দাবি, আরাবুলের গ্রেপ্তারি ও শাস্তির দাবি সংবলিত প্লাকার্ড নিয়ে নাগরিক মঞ্চের কর্মীরা মিছিলে অংশ নেয়। মিছিল থেকে আওয়াজ ওঠে নওশাদ সিদ্দিকিকে কেন গ্রেপ্তার করা হলো পুলিশ মন্ত্রী জবাব দাও। রাজ্যজুড়ে সীমাহীন দুর্নীতির বিরুদ্ধে সমস্ত মানুষ এক হও। অবিলম্বে ভাঙড়ের তৃণমূল নেতা আরাবুল ইসলামকে গ্রেপ্তার করতে হবে। সাম্প্রদায়িক বিজেপি ভারত থেকে দূর হটো। সাধারণ খেটে খাওয়া মানুষের জীবনজীবিকা রক্ষার সার্থে সমস্ত মানুষ এক হও। পঞ্চায়েত থেকে চোর লুটেরাদের তাড়িয়ে মানুষের পঞ্চায়েত গড়ে তোলো।প্রতিবাদে সোচ্চারিত মিছিল পাঁচ কিলোমিটার পথ অতিক্রম করে হাড়োয়া ব্রিজ সংলগ্ন সার্কাস ময়দানে এসে শেষ হয়। 

সেখানে সংক্ষিপ্ত সভায় সভাপতিত্ব করেন গণতান্ত্রিক আন্দোলনের নেতা অধীর মল্লিক।বুধবার নওশাদ সিদ্দিকি সহ ১৮ জন সহকর্মীর নিঃশর্ত মুক্তি না হলে আগামীদিনে বৃহত্তর আন্দোলনের হুঁশিয়ারি দিয়ে বক্তব্য রাখেন মোহিত আলি, বজলুর রহমান, মহসিন মোল্লা। সেই সঙ্গে নেতৃবৃন্দ আহ্বান জানান মনে ঘৃণা চেপে না রেখে কেন্দ্র এবং রাজ্য সরকারের জনবিরোধী নীতির বিরুদ্ধে রাস্তায় নেমে ঐক্যবদ্ধ আন্দোলনে সামিল হওয়ার।

Comments :0

Login to leave a comment