UP RAPE & MURDER

উত্তর প্রদেশে দলিত মহিলাকে ধর্ষণ করে খুন

জাতীয়

উত্তরপ্রদেশের বান্দার একটি গ্রামে ৪০ বছর বয়সী এক দলিত মহিলাকে ধর্ষণের পর খুন করে তাঁর দেহ টুকরো টুকরো করে কেটে ফেলা হয়েছে।
মঙ্গলবার অভিযুক্ত রাজকুমার শুক্লার বাড়িতে আটার কল পরিষ্কার করতে যান ওই মহিলা। বৃহস্পতিবার স্টেশন হাউস অফিসার সন্দীপ তিওয়ারি জানান, মহিলার ২০ বছরের মেয়ে  সেখানে পৌঁছায়।  মেয়ে একটি ঘর থেকে মায়ের চিৎকার শুনতে পায়। কিছুক্ষণ পর ঘরের দরজা খুললে মেয়েটি দেখে মায়ের দেহ তিন টুকরো হয়ে পড়ে রয়েছে। পুলিশকে খবর দেন মেয়ে।
এরপরই রাজকুমার শুক্লা, তাঁর ভাই বাউওয়া শুক্লা ও রামকৃষ্ণ শুক্লার বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে। অভিযুক্তরা নিখোঁজ এবং এই মামলায় কাউকে গ্রেপ্তার করা হয়নি এখনও পর্যন্ত।
এদিকে সমাজবাদী পার্টির প্রধান অখিলেশ যাদব এই ঘটনায় রাজ্য সরকারকে আক্রমণ করেছেন।
এক পোস্টে যাদব লিখেছেন, ‘বান্দায় এক দলিতকে ধর্ষণ ও নৃশংসভাবে হত্যার খবর দুঃখজনক। উত্তরপ্রদেশের মহিলারা ভীত এবং ক্ষুব্ধ’।
প্রাক্তন মুখ্যমন্ত্রী আইআইটি-বিএইচইউ’র এক ছাত্রীর অশ্লীল ভিডিও ছড়ানোর এবং রেকর্ড করার অভিযোগের কথাও উল্লেখ করেন।

তিনি বলেন, আইআইটি-বিএইচইউ’র এক ছাত্রী অশ্লীলতার শিকার। তাঁর ভিডিও বানানোর ঘটনাটি উত্তরপ্রদেশের আইন-শৃঙ্খলা পরিস্থিতির ওপর একটি চপেটাঘাত। বিজেপি’র সরকার নারীদের বিরুদ্ধে অপরাধে ‘জিরো টলারেন্স’ নীতি ঘোষণা করেছিল। অথচ মহিলাদের বিরুদ্ধে একের পর এক অপরাধ ঘটে চলেছে। বিজেপি’র মিথ্যা প্রতিশ্রুতিে ফাঁস করছে একের পর এক ঘটনা।
যাদব বলেম, উত্তরপ্রদেশের মহিলারা বিজেপি সরকারের ওপর পুরোপুরি আস্থা হারিয়ে ফেলেছেন। এখন এই সরকারের কাছ থেকে যে কোনও প্রত্যাশা অর্থহীন।

সমাজবাদী পার্টির প্রধান তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে আইআইটি-বিএইচইউ’র ছাত্রীদের বিক্ষোভের একটি ভিডিও শেয়ার করেছেন।

Comments :0

Login to leave a comment