MINISTER ISSUES THREAT

জিভ টেনে ছিঁড়ে দেওয়ার হুমকি রাজ্যের মন্ত্রীর

রাজ্য জেলা

MINISTER ISSUES THREAT

মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে কুৎসার কথা বললে জিভ টেনে ছিঁড়ে দাও। এই হচ্ছে আগামী আন্দোলনের রূপরেখা। নদীয়ার কৃষ্ণনগরে এই ভাষাতেই হুমকি দিলেন রাজ্যের মন্ত্রী উজ্জ্বল বিশ্বাস। 

শনিবারই হাইকোর্টের অনুমতি নিয়ে হাজরা থেকে কালীঘাট পর্যন্ত মিছিল করেছেন রাজ্য সরকারি কর্মচারী। ডিএ’র দাবিতে এই আন্দোলনের পালটা কর্মসূচি নেয় তৃণমূল। দলের কর্মী সংগঠন শনিবারই নদীয়া জেলায় কেন্দ্রীয় সরকারের বঞ্চনার অভিযোগ তুলে মিছিল ও সভা করে। এই সভাতেই এমন হুঁমকি দিতে শোনা গিয়েছে রাজ্যের মন্ত্রীকে। 

গত ৪ তারিখেই সরকারি কর্মচারীদের যৌথ মঞ্চ নবান্ন অভিযান করেছে। রাজ্যের সর্বত্র তৃণমূলের দুর্নীতি-দুষ্কৃতী জোট এবং বিজেপি’র সাম্প্রদায়িক রাজনীতির বিরুদ্ধে পথে নামছে বামপন্থীরা। সরাসরি আন্দোলন দমাতেই হুমকি ছুঁড়েছেন রাজ্যের মন্ত্রী। 

এদিন কৃষ্ণনগরের সভায় যোগ দেন উজ্জ্বল বিশ্বাসের পাশাপাশি তেহট্টের বিধায়ক তাপস সাহা। মন্ত্রী উজ্জ্বল বিশ্বাস হুঁশিয়ারি দিয়ে বলেন, আগামী দিনে আন্দোলন কী করে প্রতিহত করতে হয় তা আমরা জানি। জোট বাঁধো আর মমতা বন্দ্যোপাধ্যায়ের সম্বন্ধে কুৎসা কথা বললে তার জিভ টেনে ছিঁড়ে দাও, এটাই হবে আগামী দিনের আমাদের আন্দোলনের রূপরেখা। অন্যদিকে তেহট্ট বিধায়ক তাপস সাহা বলেন নদীয়া জেলার জেলাশাসক ঘুমিয়ে থাকেন। কোন সরকারি অফিসে কী কাজ করছেন কর্মচারীরা তা তিনি খেয়াল রাখেন না তিনিও মনে হয় গৈরিকীকরণ দিকে, মোদির দিকে ঝুঁকছেন। এমন বেফাস মন্তব্য করেন জেলা শাসকের সম্বন্ধে।

Comments :0

Login to leave a comment