MURSHIDABAD SWIMING COMPETITION

মুর্শিদাবাদে ৮১ কিলোমিটার সাঁতারে প্রথম প্রত্যয়

খেলা জেলা

MURSHIDABAD SWIMING COMPETITION অন্য প্রতিযোগীদের সঙ্গে জয়ী প্রত্যয়।

মুর্শিদাবাদে নদীবক্ষে, ৮১ কিলোমিটার বিভাগ থেকে ১৯ কিলোমিটার বিভাগের সাঁতার প্রতিযোগিতা হলো রবিবার।  ৮১ কিলোমিটার সাঁতারে প্রথম হয়েছেন বাংলার প্রত্যয় ভট্টাচার্য। ১৯ কিলোমিটার সাঁতারে পুরুষ বিভাগে প্রথম হয়েছেন গৌরব কাবেরী। ১৯ কিলোমিটার সাঁতারে মহিলা বিভাগে প্রথম হয়েছেন মৌবনী পাত্র। এদিন বর্ণাঢ্য অনুষ্ঠানে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়।

প্রতিযোগিতায় বিদেশী সাঁতারুরাও ছিলেন।

এদিন সকালে আহিরণ ব্যারেজ ঘাট থেকে জলে নামেন ৮১ কিলোমিটার বিভাগের প্রতিযোগীরা। এই বিভাগে শুরু থেকেই এগিয়ে ছিলেন প্রত্যয়। ২০১৯ সালে জিয়াগঞ্জ থেকে ১৯ কিলোমিটার সাঁতারে প্রথম স্থানে ছিলেন প্রত্যয়ই। বর্ধমানের চিলড্রেন্স কালচারাল সেন্টার ক্লাবের হয়ে এবার ৮১ কিলোমিটার বিভাগে নেমেছিলেন তিনি। এবার ৮১ কিলোমিটারে ২৪ প্রতিযোগীর মধ্যে ছিলেন ৯ বিদেশী প্রতিযোগী। 

১৯ কিলোমিটার সাঁতারে পুরুষ বিভাগে প্রথম হয়েছেন গৌরব কাবেরী। লেক টাউন সুইমিং পুল ক্লাবের হয়ে সাঁতারে নেমেছিলেন তিনি। ১৯ কিলোমিটার সাঁতারে মহিলা বিভাগে প্রথম হয়েছেন বাংলার মেয়ে মৌবনী পাত্র। কুমারটুলি পার্ক সুইমিং ক্লাবের হয়ে সাঁতারে নেমেছিলেন তিনি।

৭৭ বছর ধরে মুর্শিদাবাদ জেলায় হয়ে আসছে এই সাঁতার প্রতিযোগিতা। কোভিড মহামারীর কারণে তিন বছর বন্ধ থাকলেও এই বছর ফের অনুষ্ঠিত হয় সাঁতার প্রতিযোগিতা।

Comments :0

Login to leave a comment