Udaynidhi jibe at bjp aiadmk

এবার একযোগে বিজেপি- এ আই এ ডি এম কে-কে নিশানা উদয়নিধির

জাতীয়

আবার বিজেপিকে খোঁচা উদয়নিধির। বিজেপিকে ডাকাত এবং এ আইএডিএমকে চোর বলে নিশানা উদয়নিধি স্টালিনের। তামিলনাড়ুর মন্ত্রী এবং ডিএমকে নেতা উদয়নিধি স্টালিন এআইএডিএমকে  এনডিএ জোট থেকে বেরিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেওয়ার পরে এআইএডিএমকে এবং বিজেপিকে খোঁচা দিয়ে এই মন্তব্য করেন। তিনি বলেন, ‘একজন ডাকাত, আরেকজন চোর’। তিনি আরো বলেন, আবারও নির্বাচনে লড়তে উভয় দল একত্রিত হতে পারে।

তিনি বলেন যে AIADMK বিজেপির সাথে সম্পর্ক ছিন্ন করলেও, ২০২৪ সালের লোকসভা নির্বাচনে ডিএমকে বিজয়ী হবে। "কেপি মুনুসামি ঘোষণা করেছেন যে এআইএডিএমকে-বিজেপি জোট শেষ হয়েছে। আপনার (এআইএডিএমকে) বিজেপির সাথে জোট হোক বা না হোক, ডিএমকেই জিতবে। আপনি মানুষকে ধোঁকা দিতে পারবেন না। আপনার নিজের এআইএডিএমকে ক্যাডারদের এটা বিশ্বাস করানো যাচ্ছে না। কেন? কারণ আপনার প্রাক্তন মুখ্যমন্ত্রী এবং মন্ত্রীদের বিরুদ্ধে দুর্নীতির মামলা বিচারাধীন আছে," উদয়নিধি স্ট্যালিন কৃষ্ণগিরি জেলায় ডিএমকে যুব শাখার জনসভায় বলেছিলেন। "এটি প্রথমবার ঘটছে না। ওরা (এআইএডিএমকে এবং বিজেপি) লড়াই করার ভান করতে পারে নির্বাচনের সময়, কিন্তু ওরা আবার একত্রিত হবে কারণ একজন ডাকাত এবং অন্যজন চোর," তিনি বলেছিলেন।

এআইএডিএমকে প্রবীণ নেতারা দিল্লিতে বিজেপির প্রধান জেপি নাড্ডার সাথে দেখা করার পরে বিজেপির তামিলনাড়ু প্রধান কে আন্নামালাইয়ের "আক্রমণাত্মক রাজনীতির" থেকে উদ্ভূত সমস্যাবলী সম্পর্কে তাকে অবহিত করার কয়েকদিন পরে এই পদক্ষেপ নেওয়া হয়েছে। তারা দ্রাবিড় আইকন সিএন আন্নাদুরাই সম্পর্কে মন্তব্য করার জন্য আন্নামালাইয়ের কাছে ক্ষমা চেয়েছিল এবং ক্ষমা না চাইলে তাকে সরানোর দাবি জানায়। তামিলনাড়ুর প্রাক্তন মুখ্যমন্ত্রী এডাপ্পাদি কে পালানিস্বামীর নেতৃত্বে এআইএডিএমকে বলেছে যে তারা ২০২৪ সালের লোকসভা নির্বাচনের জন্য একটি পৃথক ফ্রন্টের নেতৃত্ব দেবে। যদিও, আন্নামালাই প্রাক্তন তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী সম্পর্কে তাঁর বিতর্কিত মন্তব্যের জন্য ক্ষমা চাইতে অস্বীকার করেছিলেন এবং বল্বছিলেন যে তার দল এবং এআইএডিএমকে-র মধ্যে কোনও সমস্যা নেই।

Comments :0

Login to leave a comment