KANPUR GIRLS BODY

কানপুরে ঝুলন্ত দেহ দুই কিশোরীর

জাতীয়

মহিলারা বারাবরাই নিপীড়নের শিকার হচ্ছেন। রাজ্যের সরকার কেবল ফাঁকা আওয়াজ দিয়ে চলেছে। একসঙ্গে দুই কিশোরীর ঝুলন্ত দেহ মেলায় এই ভাষাতেই বিক্ষোভ ছড়াচ্ছে উত্তর প্রদেশে।
বুধবার রাতে কানপুরের ঘটমপুরে দুই কিশোরীর ঝুলন্ত দেহ দেখতে পান গ্রামবাসীরা। পরিবারের অভিযোগ, ধর্ষণ করা হয়েছিল দুই কিশোরীকে। কয়েকদিন আগের এই ঘটনায় নাম করে অভিযোগ দায়ের করা হয়েছিল। আরও অভিযোগ, তাদের ভিডিও করা হয়েছিল। ফাঁস করে দেওয়ার হুমকি আসছিল। 
দুই কিশোরীকে বুধবার বিকেলে স্থানীয় ইটভাটার কাছে ঘোরাঘুরি করতে দেখেন স্থানীয়রা। রাতে তারা বাড়ি না ফেরায় শুরু হয় খোঁজ। ইট ভাটায় একটি গাছে দু’জনের দেহ ঝুলতে দেখেন গ্রামবাসীরা। 
অভিযুক্তদের মধ্যে রয়েছে ইট ভাটার মালিক রামরূপ নিষাদ তার ছেলে রাজু এবং ভাইপো সঞ্জয়ের নাম। এই এলাকার দায়িত্বপ্রাপ্ত পুলিশ আধিকারিক হরিশ চন্দ্র বলেছেন, সম্ভবত ভিডিও ফাঁস করে দেওয়ার পরিণামেই এই ঘটনা। দু’জনের দেহ পাঠানো হয়েছে ময়না তদন্তের জন্য। 
মহিলাদের ওপর নির্যাতনে অভিযুক্তদের আড়াল করার অভিযোগ রয়েছে উত্তর প্রদেশের বিজেপি সরকারের বিরুদ্ধেই। হাথরসে দলিত কন্যার ওপর নির্যাতন হয়েছিল। সেই কিশোরীর মৃত্যু হয়। গোড়াতেই ধর্ষণের অভিযোগ আড়ালের চেষ্টা চালিয়েছিল পুলিশ। অভিযুক্তেরা জামিন পেয়েছে। কানপুরের এই ঘটনাতেও পুলিশ গোড়াতেই খুনের সম্ভাবনা নাকচ করে আত্মহত্যার ইঙ্গিত দিচ্ছে। 
পুলিশ জানিয়েছে ধৃতেরা তিন কিশোরীর দূর সম্পর্কে আত্মীয়। যৌন নির্যাতনের পাশাপাশি মারধর করার অভিযোগও দায়ের করেছে পরিবার। পুলিশ জানিয়েছে তিন অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের মোবাইল থেকে কিশোরীদের ফটো পাওয়া গিয়েছে।

Comments :0

Login to leave a comment