Train Late

বনগাঁ শাখার ট্রেন চলাচল বিঘ্নিত

রাজ্য

 

বনগাঁ শাখার ট্রেন চলাচল বিঘ্নিত। রাত ১০.৩৪ এবং ১১ টার আপ বনগাঁ লোকাল রাত বারোটায় দমদম জংশনে দাড়িয়ে রয়েছে। রেলের ঘোষণায় জানা যাচ্ছে দমদম ও দমদম ক্যান্টের মধ্যে যান্ত্রিক গোলযোগের কারণে ট্রেন ছাড়তে দেরি হবে। 

শিয়ালদহ শাখায়ের লোকাল ট্রেনের সংখ্যা বৃদ্ধি পেলেও যাত্রীদের দুর্ভোগ কমেনি এতোটুকু। শিয়ালদহ মেন ও বনগাঁ শাখার ট্রেন শিয়ালদায় ঢুকতে সময় নিচ্ছে ৩০ থেকে ৪০ মিনিট।

অফিস হোক, কিংবা স্কুল-কলেজ আমাদের দেশের অধিকাংশ মানুষ যাতায়াতের জন্য ভরসা রাখেন রেলের উপর। কিন্তু বিগত কয়েক মাস ধরে ট্রেন লেট চলছে শিয়ালদহ মেন ও বনগাঁ শাখায়। এরফলে যাত্রীরা চরম দুর্ভোগের সম্মুখীন হচ্ছেন।  প্রায় প্রতিদিনই নির্ধারিত টাইমের থেকে অনেক দেরিতে ট্রেন পৌঁছাচ্ছে গন্তব্যে। কর্মস্থলে হয়রানি। দেরিতে ট্রেন চলাচলের জন্য একাধিকবার রেল অবরোধ করেছেন যাত্রীরা। ট্রেন লেটের কারণে যাত্রীরা পড়ছেন সমস্যায়। বিভিন্ন লোকাল ও দূরপাল্লার ট্রেনগুলি সময় মেনে চলাচল করছে না। এরফলে ক্রমশ রেলের বিরুদ্ধে সুর চরাচ্ছেন যাত্রীরা। যাত্রীদের অভিযোগ ট্রেন চলাচল অনিয়মিত। ফলে তারা সময় মতো অফিসে পৌঁছাতে পারছেন না। দমদম থেকে শিয়ালদহ পৌঁছাতে লাগে ১৪ মিনিট কিন্তু কখনোই ৩৫ থেকে ৪০ মিনিটের আগে শিয়ালদহ পৌঁছাতে পারে না। রাত বারোটা বেজে ২১ মিনিটে ট্রেন চলাচল স্বাভাবিক হয়।

Comments :0

Login to leave a comment