East Bengal transfer news

ইস্টবেঙ্গলে আসছেন স্প্যানিশ মিডফিল্ডার? জল্পনা তুঙ্গে

খেলা

East Bengal fc saul crespo east Bengal east Bengal news today east bengal news in Bengali east Bengal transfer updates east bengal fc latest news east bengal transfer news 2023 east bengal fc latest news east bengal transfer rumours bengali news

দলবদল ঘিরে সরগরম কলকাতা ময়দান। এবার মাঝমাঠের খেলোয়াড় সল ক্রেসপোকে (Saul Crespo) দলে নিতে চাইছে ইস্টবেঙ্গল (East Bengal)। সেই নিয়েই এখন চলছে জোর জল্পনা।        

ইতিমধ্যেই, আগামী মরশুমের জন্য হেডস্যার হিসেবে স্প্যানিশ (Spanish) কোচ কার্লোস কুয়াদ্রাতকে (Carles Cuadrat) চূড়ান্ত করে ফেলেছে লাল হলুদ। শুধু তাই নয়, তাঁর সঙ্গে সহকারী হিসেবে থাকছেন অপর এক স্প্যানিশ ডিমাস ডেলগাডো (Demas Delgado) এবং ভারতীয় বিনো জর্জ (Bino George)। আর এবার, মাঝমাঠ সামলাতে আরও এক ফুটবলারের নাম সামনে চলে এল। সূত্র মারফৎ জানা যাচ্ছে যে, সল ক্রেসপোর সঙ্গে কথাবার্তা প্রায় চূড়ান্ত। তিনি যোগ দিচ্ছেন ইস্টবেঙ্গলেই। 



গত মরশুমে তিনি ছিলেন ওড়িশা এফসিতে (Odisha FC)। এই ২৬ বছর বয়সী মিডফিল্ডারের ফুটবল জীবন শুরু হয় এসডি পনফেরাডিনার (SD Ponferradina) ইউথ অ্যাকাডেমি থেকে। এছাড়াও তিনি খেলেছেন অ্যাটলেটিকো অ্যাসটরগা (Atletio Astorga FC) এবং আরান্দিনা এফসির (Arandina CF) হয়েও। সবকটিই স্পেনের ক্লাব। 

ক্রেসপো ২০২২ সালে প্রথম আইএসএলের (ISL) মঞ্চে পা রাখেন। ওড়িশা এফসির জার্সিতে তিনি খেলেছেন মোট ১৮টি ম্যাচ। দুটি অ্যাসিস্ট ছাড়াও, তিনি ১৯টি চান্স তৈরি করতে পেরেছেন। তাঁর পাসিং অ্যাকিউরেসি ৭৩.৫% এবং খেলেছেন মোট ৯৭০টি পাস।  

সেইসঙ্গে ৬০টি ট্যাকল, ৩৭টি ইন্টারসেপশন, ৪৪টি ক্লিয়ারেন্স এবং ৩২টি ব্লকিং রয়েছে ক্রেসপোর নামের পাশে। মূলত, তিনি খেলেন সেন্ট্রাল মিডফিল্ড পজিশনে। শোনা যাচ্ছে, সল ক্রেসপোর সঙ্গে চুক্তির বিষয়ে অনেকটাই এগিয়ে গিয়েছে ইস্টবেঙ্গল। সূত্র মারফৎ জানা যাচ্ছে, তিনি আগামী মরশুমে লাল হলুদেই আসতে চলেছেন।

এহেন একজন দক্ষ মিডফিল্ডারকে দলে নিতে পারলে, লাল হলুদের যে অনেকটাই শক্তি বৃদ্ধি হবে সেই কথা নিশ্চিতভাবেই বলা যায়।    

Comments :0

Login to leave a comment