EAST BENGAL

জেসিনের হ্যাট্রিক, সুপার সিক্সে ইস্টবেঙ্গল

খেলা

east bengal fc east bengal news east bengal news online east bengal news in Bengali  dimas delgado east bengal announces dimas delgado bengali news

গ্রুপস্তরের শেষ ম্যাচে জর্জ টেলিগ্রাফকে ৪-০ গোলে হারাল ইস্টবেঙ্গল। বৃহস্পতিবার বৃষ্টি ভেজা ইস্টবেঙ্গল মাঠে হ্যাটট্রিক করেন জেসিন টিকে। চার বছর পর ইস্টবেঙ্গলের পুরুষ  দলের কোনও খেলোয়াড় হ্যাটট্রিক করলেন।

এদিনের ম্যাচে প্রথমার্ধের  ফলাফল ছিল গোলশূন্য। দ্বিতীয়ার্ধের  শুরু থেকেই গোলের জন্য ঝাঁপায় ইস্টবেঙ্গল। ৪৬ এবং ৪৯ মিনিটে জোড়া গোল করেন জেসিন। ৫১ মিনিটে দলকে ৩-০  ব্যবধানে এগিয়ে দেন বিষ্ণু পিভি।

যদিও জেসিন ম্যাজিক তখনও অবশিষ্ট ছিল। ৮২ মিনিটে পেনাল্টি থেকে দলকে ৪-০ ব্যবধানে এগিয়ে দেন কেরালার এই ফুটবলার। ইস্টবেঙ্গল ম্যাচ জেতে  ৪-০ গোলে।

এই জয়ের ফলে কলকাতা লিগের প্রিমিয়ার ডিভিশন বি গ্রুপের শীর্ষস্থান দখলে রাখল ইস্টবেঙ্গল। ১২ ম্যাচে তাদের সংগ্রহ ৩০ পয়েন্ট। এ এবং বি গ্রুপ মিলিয়ে একমাত্র অপরাজিত দল হিসেবে সুপার সিক্স গেল ইস্টবেঙ্গল।

প্রসঙ্গত, গ্রুপ-এ এবং বি'র প্রথম তিনটি করে দলকে নিয়ে সুপার সিক্সের খেলা হবে। প্রতিটি দল পাঁচটি করে ম্যাচ খেলবে। গ্রুপ স্তরে পাওয়া পয়েন্ট যোগ হবে সুপার সিক্স স্তরে।

ইস্টবেঙ্গল ছাড়াও সুপার সিক্সে পৌঁছে গিয়েছে ভবানীপুর, খিদিরপুর, মহামেডান এবং ডায়মন্ড হারবার এফসি। মোহনবাগানের এখনও ৩টি ম্যাচ খেলা বাকি।  সুপার সিক্সে কোয়ালিফাই করতে গেলে ৩টি ম্যাচই জিততে হবে মোহনবাগানকে।

Comments :0

Login to leave a comment