EAST BENGAL

দুরন্ত ফুটবল, খিদিরপুরকে হারাল ইস্টবেঙ্গল

খেলা

calcutta football league 2023 cfl football football news kolkata football news bengal football club news mohun bagan club east Bengal fc bengali news ৩ ডিফেন্ডারকে কাটিয়ে গোল করলেন তুহিন দাস।

ক্রমেই ছন্দে ফিরছে ইস্টবেঙ্গল। বৃহস্পতিবার কলকাতা লিগের প্রিমিয়ার ডিভিশন গ্রুপ বি’র ম্যাচে খিদিরপুরকে ২-০ গোলে হারাল লাল-হলুদ। নৈহাটি স্টেডিয়ামে ম্যাচটি হয়।  প্রথমার্ধ এবং দ্বিতীয়ার্ধে একটি করে গোল হয়। বিশ্বমানের গোলদুটি করেন তুহিন দাস এবং শ্যামল বেসরা। 

এদিন গোটা ম্যাচ জুড়ে প্রাধান্য নিয়ে খেলে বিনো জর্জের ছেলেরা।  ম্যাচের ৩২ মিনিটের মাথায় প্রথম গোলটি হয়। একক দক্ষতায় মাঝমাঠ থেকে বল নিয়ে ওঠেন তুহিন দাস। একে একে ৩জন ডিফেন্ডারকে গতিতে হারিয়ে খিদিরপুর বক্সের বাঁ প্রান্ত থেকে দূরপাল্লার শটে দৃষ্টিনন্দন গোল করেন তুহিন। 

দ্বিতীয়ার্ধের সংযুক্ত সময়ের দ্বিতীয় মিনিটে দলের জয় নিশ্চিত করেন শ্যামল বেসরা। ইস্টবেঙ্গলের কর্ণার থেকে এই গোলটির মুভমেন্ট শুরু হয়। তন্ময় দাসের কর্ণার খিদিরপুরের ডিফেন্ডার কোনওক্রমে বিপদমুক্ত করেন। ফিরতি বল চলে আসে আমান সিকে’র কাছে। বাঁ পায়ের দুরন্ত ভলিতে খিদিরপুরের গোলরক্ষক প্রিয়ন্ত সংকে পরাস্ত করেন তিনি। অ্যাটাকিং থার্ডে কিছু দুর্বলতা না থাকলে এদিন ৩টির বেশি গোল করতে পারত ইস্টবেঙ্গল। 

এই ম্যাচ জয়ের ফলে প্রিমিয়ার ডিভিশনের বি গ্রুপের শীর্ষস্থানে উঠে এল ইস্টবেঙ্গল। ৩ ম্যাচে ইস্টবেঙ্গলের সংগ্রহ ৭ পয়েন্ট। দ্বিতীয় স্থানে থাকা জর্জ টেলিগ্রাফ একই সংখ্যক ম্যাচ খেলে সমান পয়েন্ট সংগ্রহ করলেও গোল পার্থক্যে এগিয়ে রয়েছে ইস্টবেঙ্গল। 

 

Comments :0

Login to leave a comment