Madhyamik Result

হুগলি থেকে মেধা তালিকায় পাঁচ জন

রাজ্য

মাধ্যমিকে হুগলি থেকে প্রথম দশে পাঁচ জন। সপ্তম হয়েছেন শ্রীরামপুর মাহেশ শ্রীরামকৃষ্ণ আশ্রমের ছাত্র যিষ্ণু ঘোষ। পাশাপাশি আরামবাগ হাই স্কুল থেকে সপ্তম হয়েছে কার্তিক গাঙ্গুলি। দুজনেরই প্রাপ্ত নম্বর ৬৮৬। অষ্টম হয়েছেন আরামবাগের কামারপুকুর রামকৃষ্ণ মিশনের ছাত্র রাজদীপ সাসমল। তার প্রাপ্ত নম্বর ৬৮৫। নবম হয়েছেন মাহেশ শ্রীরামকৃষ্ণ আশ্রম থেকে শুভ্র সাধুখাঁ। তার প্রাপ্ত নম্বর ৬৮৪। দশম হয়েছেন মাহেশ শ্রীরামকৃষ্ণ আশ্রমের ছাত্র অয়নদ্বীপ সেনগুপ্ত। তার প্রাপ্ত নম্বর ৬৮৩।

যিষ্ণু ঘোষের বাড়ি কোন্নগর নবগ্রামে। যিষ্ণু ভবিষ্যতে চিকিৎসক হতে চায়। যিষ্ণুর সাথে যোগাযোগ করা হলে সে বলে, তার পড়াশোনার কোনও বাধাধরা সময় ছিলনা। ফুটবল তার প্রিয় খেলা। ফুটবল প্রেমী যিষ্ণু মেসির ভক্ত। পড়াশোনার পাশাপাশি খেলা ধুলা করতে পছন্দ করে সে। যিষ্ণুর বাবা প্রণব ঘোষ শ্রীরামপুর মাহেশ শ্রীরামকৃষ্ণ আশ্রমেরই প্রধান শিক্ষক। মা লিপিকা ঘোষ গৃহবধূ।

 

আরামবাগ হাই স্কুলের ছাত্র প্রান্তিক গাঙ্গুলি সপ্তম স্থান অধিকার করেছে। তার প্রাপ্ত নম্বর হল ৬৮৬। ভবিষ্যতে তার ইচ্ছা অঙ্ক নিয়ে গবেষণা করা। দিনে প্রায় ১০ / ১২ ঘন্টা পড়াশোনা করতেন এই কৃতি ছাত্র। এর পাশাপাশি তিনি গল্পের বই পড়তে, ও দাবা খেলতে ভালো বাসেন। তার কথায়, টেক্সট বই খুঁটিয়ে খুঁটিয়ে পড়লে সাফল্য আসে। আর অন লাইনের থেকে অফ লাইনেই পড়াশোনা হয় ভালো। প্রান্তিকের বাবা অনির্বান গাঙ্গুলি ছোটখাটো ওষুধের ব্যবসা আছে। মা মিন্টু গাঙ্গুলি একজন গৃহবধূ।

এবারে মাধ্যমিকে ৬৮৫ নম্বর পেয়ে অষ্টমস্থান অধিকার করেছেন রাজদীপ সাশমল। কামারপুকুর রামকৃষ্ণ মিশন বহুমুখী বিদ্যালয়ের ছাত্র। রাজদীপের ভবিষ্যতে ইঞ্জিনিয়ার হওয়ার ইচ্ছা। মা ও বাবা দুজনেই শিক্ষক। বাড়ি গোঘাটের কামারপুকুরে।

নবম হয়েছে মাহেশ শ্রীরামকৃষ্ণ আশ্রম থেকে শুভ্র সাধুখাঁ। তার প্রাপ্ত নম্বর ৬৮৪। বাড়ি হরিপাল নালিকুলে। ভবিষ্যতে বিজ্ঞান নিয়ে পড়তে চায় শুভ্র। বাবা সুব্রত সাধুখাঁ ইলেকট্রনিক্স সরঞ্জাম মেরামতির কাজ করেন। মা শিপ্রা সাধুখাঁ গৃহবধূ। ছবি আঁকা এবং খেলা ধুলা পছন্দ করে শুভ্র।

দশম হয়েছে মাহেশ শ্রীরামকৃষ্ণ আশ্রমের ছাত্র অয়নদ্বীপ সেনগুপ্ত। তার প্রাপ্ত নম্বর ৬৮৩। বাবা প্রসেনজিৎ সেনগুপ্ত পেশায় সরকারি কর্মচারী। মা শ্রাবনী বসু সেনগুপ্ত পেশায় স্কুল শিক্ষিকা। বাড়ি কোন্নগর সাধুরগলি এলাকায়। পড়াশোনার পাশাপাশি ক্যারাটে করতে পছন্দ করে অয়নদ্বীপ। 

Comments :0

Login to leave a comment