AYODHYA CAMPAIGN IMD

‘অযোধ্যার আবহাওয়া জানুন’, বার্তা সরকারি ওয়েবসাইটে!

জাতীয়

আবহাওয়া বিভাগের ওয়েবসাইটে প্রচারে অযোধ্যার রামমন্দির।

আবহাওয়া সংক্রান্ত তথ্যের জন্য খুলছেন সংশ্লিষ্ট  সরকারি বিভাগের ওয়েবসাইট। আবহাওয়া বিভাগের ওয়েবসাইট খুললেই স্ক্রিনে বড় করে ভেসে উঠছে বিশেষ বার্তা- ‘অযোধ্যার আবহাওয়া জানতে ক্লিক করুন’। সরকারি ওয়েবসাইটে সরাসরি এভাবেই চলছে ধর্মীয় অনুষ্ঠানের বিজ্ঞাপন। 

বৃহস্পতিবার কেন্দ্রের বিজেপি সরকার স্পষ্টই করে দিয়েছে যে ধর্মীয় অনুষ্ঠানের সঙ্গে প্রশাসন বা রাজনীতির কোনও সীমারেখা রাখাই হবে না। কেন্দ্রীয় সরকারি কর্মচারীদের ‘হাফ-ছুটি’ ঘোষণা করেছে কেন্দ্র। অযোধ্যায় ‘প্রাণপ্রতিষ্ঠা’ অনুষ্ঠান দেখার জন্য, জানানো হয়েছে তা-ও।

অযোধ্যায় রামমন্দির উদ্বোধনের অনুষ্ঠানে প্রধান দায়িত্ব নিয়ে হাজির থাকছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী নিজেই। উত্তর প্রদেশেও সরকার বিজেপি’র। রামমন্দির নিয়েই রাজ্যস্তরেও সরকারি প্রচার চলছে পুরোদমে। বস্তুত সরকারি প্রচারের কেন্দ্রে রয়েছেন বিজেপি’র প্রধান মুখ এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীই। 

আবহাওয়া দপ্তরের ওয়েবসাইটে অযোধ্যার আবহাওয়া জানার বার্তায় ক্লিক করলে ১৮ থেকে ২৪ জানুয়ারি পর্যন্ত তাপমান এবং আর্দ্রতার পূর্বাভাস দেওয়া রয়েছে (https://mausam.imd.gov.in/ayodhya/)। পাশাপাশি বারাণসী, লক্ষ্ণৌ, প্রয়াগরাজ বা এলাহাবাদ, দিল্লি এবং ভানপুরের আবহাওয়া বিষয়ে তথ্য দেওয়া হয়েছে।  

Comments :0

Login to leave a comment