Raghunathgunj blast

এবার রঘুনাথগঞ্জে তৃণমূল নেতার বাড়িতে বোমা বিষ্ফোরণ

জেলা

এগরার পর এবার আবার বিষ্ফোরণ মূর্শিদাবাদের রঘুনাথগঞ্জ। তৃণমূলের পঞ্চায়েত সদস্যের বাড়ির ছাদে বিকট আওয়াজ করে ফাটল বোমা। স্থানীয়দের দাবি মজুত বোমা থেকেই বিষ্ফোরণ। ঘটনায় আহত পঞ্চায়েত সদস্যের নাতি ও ছেলে। হতাহতের খবর পাওয়া না গেলেও যথেষ্ট অতঙ্কিত এলাকাবাসীরা। রাজ্যের বিভিন্ন জায়গায় মিলছে বোমা এ নিয়ে প্রশ্ন তুলেছেন স্থানীয় বাসিন্দারা। কি কারণে কোথা থেকে আসছে এত বোমা !প্রশ্ন সাধারণ মানুষের। 

বৃহষ্পতিবার মূর্শিদাবের এই ঘটনা নিয়ে তৃণমূল সরকারের তীব্র সমালোচনা করল মমতা সুজন চক্রবর্তী। তিনি বলেন ‘এগরায় এত বড় ঘটনা ঘটল, তারপর রয়ুনাথগঞ্জে ঘটনা। পঞ্চায়েত সদস্যের বাড়িতে ঘটেছে ঘটনা। শোনা গেছে তার ছেলে ও নাতি আহত। এটাও জানা যাচ্ছে যে বোমা শুকানো হচ্ছিল ছাদে। তাহলে তৃণমূল কি বোমা তৈরির ফ্যাক্টরি? এভাবেই কী চলবে রাজ্য? পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রীই পুলিশমন্ত্রী। তিনি তো রাজ্যকে বারুদের স্তূপের ওপর দাড় করিয়েছেন।’

দুদিন আগেই এগরাতে তৃণমূল কর্মী ভানু বাগের বাড়িতে বোমা বাঁধতে গিয়ে বিষ্ফোরণে প্রাণ গিয়েছে অন্তত্যপক্ষে ১০ জনের। ভানু বাগ নিজেও মারাত্মক আহত। সারা শরীর পুড়ে গেছে তাঁর। উরিষ্যাতে নিজের পরিচয় গোপন করে ভুয়ো আধার কার্ড বানিয়ে চিকিৎসা করাচ্ছিলেন তিনি। বৃহষ্পতিবার সিআইডি সমস্তটাই প্রকাশ্যে আনে। তার শারীরিক যা পরিস্থিতি তাতে তাকে গ্রিপ্তার না করতে পেরে ভানু বাগের ছেলে ও ভাইপোকে আটক করেছে সিআইডি।  

Comments :0

Login to leave a comment