Patashpu

স্ত্রীর কাটা মুণ্ডু নিয়ে যুবকের তান্ডব পটাশপুরে

জেলা

আমিই খুন করেছি। স্ত্রীর কাটা মুন্ডু হাতে নিয়ে স্বামীর চিৎকার ও তান্ডব । বুধবার এমনই এক হাড়হিম করা ঘটনার স্বাক্ষী থাকল পটাশপুর ১ ব্লকের চিস্তিপুর গ্রাম।  খবর পেয়ে পটাশপুর থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে  মৃতার কাটা মুন্ডু ও রক্তাক্ত কাটারি হাতে নিয়ে বসে থাকা অবস্থায় স্বামী গৌতম গুচ্ছাইতকে (৩৫)প্রথমে নিজেদের হেফাজতে নেয়। ঘরের মধ্যে পড়ে থাকা গৌতমের স্ত্রী ফুলরানি গুচ্ছাইতের(২৭) দেহ উদ্ধার করে । নারকীয় এই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।
জানা গেছে, এই গৌতমই গত ২০২১ সালের ১৯ মার্চ সকাল ১১টা নাগাদ কলকাতার আলিপুর চিড়িয়াখানায় সিংহের খাঁচায় ঢুকে পড়ে গুরুতর জখম হয়েছিল সিংহের কামড়ে। কয়েক মাস পিজি হাসপাতালে চিকিৎসাধীন থাকার পর সুস্থ হয়ে বাড়ি ফেরে। তাই কেউ কেউ গৌতমকে মানসিকভাবে বিকারগ্রস্ত বলেও থাকেন এলাকায়। তবে গৌতমের দাদা উত্তম গুচ্ছাইতের দাবি তার ভাই এখন মানসিকভাবে সুস্থই ছিল। 
এদিন ঠিক কী ঘটেছে চিস্তিপুরে ? প্রতিবেশিরা জানিয়েছেন, স্ত্রী ফুলরানী ও ছেলে রাজু(১১)কে নিয়ে গৌতম গুচ্ছাইত বাড়িতেই থাকতেন। অভাবের সংসার। পাশে তার বাব-মা ও দাদার পরিবার আলাদা থাকেন। গরমকালে গ্রামে গ্রামে আইসক্রিম বিক্রি আর বছরের বাকি দিন  চিপস বিক্রিই ছিল গৌতমের পেশা। বাড়িতে গৌতমের স্ত্রী চিপস  তৈরির কাজ করতেন। অন্যান্য দিনের মতো এদিন দুপুরেও বাড়িতে উনুন জ্বেলে চিপস  তৈরি করছিলেন গৌতমের স্ত্রী। হঠাৎ উভয়ের মধ্যে ঝগড়া শুরু হয়। কিন্তু তার কিছুক্ষনের মধ্যে গৌতমকে চিৎকার করে বলতে শোনা যায় -- আমি খুন করেছি। সেই চিৎকার শুনে স্থানীয়রা দৌড়ে গিয়ে দেখতে পান উনুনের পাশে গৌতমের স্ত্রীর ধড় পড়ে আছে আর কাটা মুন্ডু ও রক্তাক্ত কাটারি হাতে নিয়ে গৌতম চেঁচামেচি করতে করতে এদিক ওদিক দৌড়চ্ছে। কিছুক্ষণের মধ্যেই সে কাটা মুন্ডু হাতে নিয়ে বাড়ি থেকে ২০০ মিটার দূরে এগরা -বাজকুল রাস্তার পাশে গিয়ে একটি দোকানের বেঞ্চে বসে চিৎকার করে আবোলতাবোল বকতে থাকে। তাকে ওই অবস্থায় দেখে আতঙ্ক ছড়িয়ে পড়ে। লোকজন ভয়ে দৌড়তে থাকেন। রাস্তার যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। কিছুক্ষণের মধ্যে পুলিশ বাহিনী পৌঁছে  পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। পূর্ব মেদিনীপুর জেলার পুলিশ সুপার সৌম্যদ্বীপ ভট্টাচার্য জানিয়েছেন, পটাশপুরের ঘটনায় মূল অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। সেইসাথে দেহ ও কাটামুন্ডু ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। তদন্তও শুরু হয়েছে।
 

Comments :0

Login to leave a comment