SFI RALLY IN KOLKATA

প্রত্যাখ্যানের ভয়ে কলেজ ভোট করাতে চাইছে না তৃণমূল; কলকাতার ছাত্র সমাবেশে সৃজন ভট্টাচার্য

কলকাতা

SFI KOLKATA CAMPUS POLITICS TMCP কলকাতার রাজপথে এসএফআই’র মিছিল

সংগঠনের ১৭তম সর্বভারতীয় সম্মেলনকে সামনে রেখে শুক্রবার পথে নামল এসএফআই। এদিন কলকাতার গোলপার্ক থেকে যাদবপুর ৮বি অবধি এক মিছিলের ডাক দেয় ছাত্ররা। সেই মিছিলে উঠে আসে সকলের জন্য শিক্ষা, কাজ এবং ঐক্যের বার্তা। মিছিল শেষে ৮বি বাসস্ট্যান্ডের সামনে সভাও করেন ছাত্ররা। 

এদিনের কর্মসূচির মূল বক্তা ছিলেন এসএফআই পশ্চিমবঙ্গ রাজ্য কমিটির সম্পাদক সৃজন ভট্টাচার্য। মেডিক্যাল কলেজের ছাত্র বিক্ষোভকে পূর্ণ সমর্থন জানিয়ে সৃজন ভট্টাচার্য প্রশ্ন তোলেন, নির্বাচনকে করতে এত ভয় কেন তৃণমূলের? 

তিনি বলেন, আদ্যপান্ত দুর্নীতিতে মোড়া তৃণমূল এবং তাঁদের ছাত্র সংগঠন তৃণমূল ছাত্র পরিষদ সম্পর্কে বিরক্ত এরাজ্যের সাধারণ পড়ুয়ারা। ক্যাম্পাসে ক্যাম্পাসে তৃণমূল ছাত্র পরিষদের তৈরি করা অপসংস্কৃতিকে ছুঁড়ে ফেলতে মুখিয়ে আছেন তাঁরা। রাজ্যের প্রতিটি কলেজ বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস থেকে প্রত্যাখ্যাত হওয়ার ভয়েই নির্বাচন এড়াতে চাইছে তৃণমূল। 

এদিন মিছিলে এছাড়াও ছিলেন এসএফআইর কলকাতা জেলার সভাপতি দেবাঞ্জন দেজেলার সম্পাদক মহম্মদ আতিফ নিসার সহ ছাত্র নেতৃবৃন্দ। এদিন যাদবপুর ৮বির সভাতে বক্তব্য রাখেন সৃজন ভট্টাচার্যআতিফ নিসার প্রমুখ। সভা পরিচালনা করেন দেবাঞ্জন দে।

 

 

Comments :0

Login to leave a comment