Amarnath Ghosh

আমেরিকায় খুন সিউড়ির নৃত্যশিল্পী! পুলিশের দ্বারস্থ উদ্বিগ্ন পরিবার

রাজ্য আন্তর্জাতিক

নৃত্যশিল্পী অরমনাথ ঘোষের বাড়ি সিউড়িতে। নৃত্যশিল্পী হিসাবে শিক্ষাদান শিক্ষা গ্রহণের জন্য আমেরিকার থাকতেন। আমেরিকায় থাকা বাড়ির ছেলেকে গুলি করে মেরে দেওয়ার খবর পেয়ে উদ্বিগ্ন পরিবার। উদ্বেগ ছড়িয়েছে সিউড়ির রবীন্দ্রপল্লীতে। যদিও এই মৃত্যু সম্পর্কে নিশ্চিত নয় কেউই। পুলিশের দ্বারস্থ হয়েছে পরিবার। পুলিশের পক্ষ থেকে সমস্ত কিছু খতিয়ে দেখে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের আশ্বাস দেওয়া হয়েছে। শুক্রবার সকালে সিউড়ি থানার দ্বারস্থ হয়েছিলেন শহরের রবীন্দ্রপল্লীর বাসিন্দা ভগবতি ঘোষ। ভগবতি ঘোষের ভাসুরপো অমরনাথ ঘোষ গত দেড় বছর ধরে রয়েছেন আমেরিকায় বলে দাবি। এই মহিলা আরও জানিয়েছেন, নৃত্যশিল্পী হিসাবে শিক্ষাদান শিক্ষা গ্রহণের জন্য আমেরিকার কোনও এক কলেজে যোগদান করেছিলেন তাঁর ভাসুরপো। এদিন সিউড়ি থানায় দাঁড়িয়ে ওই মহিলার দাবি, ‘‘ভাসুরপো প্রথমে ছিল চেন্নাইয়ে। সেখান থেকেই সে আমেরিকা যায়। দুদিন আগে ভাসুরপো অমরনাথের চেন্নাই নিবাসী ক্রিশ নামে এক বন্ধু ফোন করে জানায় ভাসুরপোকে আমেরিকায় গুলি করে মারা হয়েছে। দেহ আনার জন্য অমরনাথের নথিপত্রও চেয়েছে। কিন্তু আমরা বিশদে ঘটনার কথা জানতে চাইলে সে আর কোনও উত্তর দিতে পারছে না। ফলে আমরা চরম উদ্বেগের মধ্যে আছি।’’ 
গোটা ঘটনা ঘিরেই ধোঁয়াশা দানা বেঁধেছে। আদৌ প্রকৃত ঘটনা কি ঘটেছে তা নিয়ে সংশয় দেখা দিয়েছে। এখন দেখার পুলিশ উদ্যোগ নিয়ে আসল সত্য কতটা উদঘাটিত করতে পারে।
অমরনাথের মৃত্যুর বিষয়ে সরকারি ভাবে এখনও কিছু জানানো না হলেও, সমাজমধ্যমে ছড়িয়ে পড়েছে যে খবর, তাতে জানা গিয়েছে, আমেরিকায় গুলি করে খুন করা হয়েছে সিউড়ির নৃত্যশিল্পীকে।

Comments :0

Login to leave a comment