Dumper accident

পথ দুর্ঘটনায় মৃত ছয়

জেলা

Accident

হাইওয়ে জুরে চলছে বেপরোয়া ডাম্পার। গুরাপের কংসারিপুর মোড়ে মর্মান্তিক পথ দুর্ঘটনায় মৃত্যু হল ছয় জনের। টোটোর সওয়ারী ছিলেন প্রত্যেকেই। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে যে, গুরাপের কংসারিপুর মোড় চুঁচুড়া দশঘরা ২৩ নং রোডে একটি যাত্রীবাহী টোটোকে ধাক্কা মারে একটি ডাম্পার। টোটোটি ভাস্তার দিক থেকে গুড়াপের দিকে যাচ্ছিল। যাত্রী সমেত টোটোটি ঢুকে যায় ডাম্পারের নিচে। সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে উপস্থিত হন স্থানীয় মানুষজন ও গুড়াপ থানার পুলিশ ডাম্পারের নীচে থেকে যাত্রীদের উদ্ধার করে। পুলিশ সূত্রে জানা যায় অচৈতন্য অবস্থায় ডাম্পারের নীচ থেকে মোট ৬জনকে উদ্ধার করে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। চিকিৎসকরা ৫ জনকে মৃত বলে ঘোষনা করে বাকি একজনের পরে মৃত্যু হয়।

হুগলি গ্রামীন পুলিশ সুপার কামনাশিষ সেন জানিয়েছেন ডাম্পার চালককে গ্রেফতার করা হয়েছে। মৃতদের নাম বিদ্যুৎ বেরা , প্রিতি বেরা, বিহান বেড়া সাটিথান পঞ্চায়েতের গোয়াই গ্রামে। বিদ্যুৎ ও তিথি স্বামী স্ত্রী, তাদের দু বছরের সন্তান দিহান।

পান্ডুয়ার রামেশ্বরপুরে বাড়ি রামপ্রসাদ দাস ও নুপুর দাস তারা স্বামী-স্ত্রী। গুরাপ যাচ্ছিল। সৃজা ভট্টাচার্য কলেজ ছাত্রী তার বাড়ি ভাস্তারায়।

স্থানীয় বাসিন্দা মহম্মদ হানিফ বলেন, ‘‘টোটোতে চালক সমেত সাতজন ছিল।তাদের মধ্যে একটি শিশু তার মা বাবা কলেজ ছাত্রীও ছিলেন। কেউ ডাক্তার দেখাতে কেউ নিজের কাজে যাচ্ছিলেন। বেপরোয়া ডাম্পার টোটোকে পিষে দেয়। চালক বেঁচে গেলেও যাত্রীরা সকলেই মারা যায়।’’

Comments :0

Login to leave a comment