Baby Recovered

চুঁচুড়ার পরিত্যক্ত ডোবা থেকে সদ্যোজাত শিশু উদ্ধার

জেলা

ঈদের দিন সকালে চুঁচুড়া লেলিন নগর এলাকায় চাঞ্চল্যকর ঘটনা। পরিত্যক্ত ডোবা থেকে উদ্ধার পালস্টিকে মোরা সদ্যোজাত শিশু। সদ্যোজাত শিশুটি কন্যা সন্তান। সোমবার স্থানীয় বাসিন্দারা ওই শিশুকে উদ্ধার করে চিকিৎসার জন্য নিয়ে যান চুঁচুড়া ইমামবাড়া হাসপাতালে। ঘটনাস্থলে আসে চুঁচুড়া থানার পুলিশ।
স্থানীয় সূত্রে খবর, এদিন ভোরে লেলিন নগর এলাকায় একটি পরিতক্ত ডোবা থেকে কান্নার আওয়াজ শুনতে পান স্থানীয় বাসিন্দারা। সেই সময় ডোবার কাছে গিয়ে খোঁজাখুঁজি করতেই ঘাস পাতার আড়াল থেকে বেরিয়ে আসে সদ্যোজাত কন্যা সন্তানের কান্নার আওয়াজ। প্লাস্টিকে মোড়া একটি সদ্যোজাত শিশু দেখতে পাওয়া যায়। স্থানীয় বাসিন্দারা তড়িঘড়ি শিশুটিকে তুলে নিয়ে আসেন চুঁচুড়া ইমামবাড়া হাসপাতালে। সেখানেই শিশু বিভাগের চিকিৎসাধীন রয়েছে ওই সদ্যোজাত। তবে কে বা কারা এই বাচ্চা ওখানে ফেলে দিয়ে গিয়েছিল তা তদন্ত করে দেখছে পুলিশ।
এই বিষয়ে স্থানীয় এক বাসিন্দা জানান, ‘‘সকালতারা কাজ করতে উঠেছিলেন সেই সময় তারা কান্নার আওয়াজ শুনে পরিত্যক্ত বুঝে যাওয়া ডোবার কাছে আসেন। প্রথমে তারা ভেবেছিলেন কোন বিড়াল ছানা হবে তাকে কেউ ফেলে দিয়ে গেছে তাই সে কাঁদছে। তবে সামনে গিয়ে দেখতেই চক্ষু চড়ক গাছ। বিড়ালের নয় মানুষের বাচ্চা তাও আবার সদ্যোজাত কন্যার। তারপরে এলাকার মানুষজন পুলিশকে খবর দেন। বাচ্চাটিকে চিকিৎসার জন্য চুঁচুড়া ইমামবারা হাসপাতালে নিয়ে আসেন। ওই শিশু কিভাবে ওই জায়গায় এলো এই নিয়ে তদন্ত শুরু করেছে চুঁচুড়া থানার পুলিশ।
 

Comments :0

Login to leave a comment