Accident

খড়গপুরে পথ দুর্ঘটনায় মৃত ৬, জখম ৪

রাজ্য

Accident


চিন্ময় কর
 
খড়গপুরে ফুল বোঝাই গাড়িতে সিমেন্ট লরির ধাক্কা, মৃত ৬। বুড়ামালা বাজার এলাকায় ঘটনাটি ঘটেছে শনিবার ভোর সাড়ে ৩ নাগাদ। দুর্ঘটনায় পাঁচ ফুল ব্যাবসায়ী গাড়ির চালকের মৃত্যু হয়েছে। ঘটনায় জখম ৪ জন। তাদের উদ্ধার করে মেদিনীপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। 
স্থানীয় ও পুলিশ সূত্রে পাওয়া খবরে জানা গেছে, লক্ষী পুজোর বাজার ধরতে বুড়ামালা বাজার এলাকায় জরো হয়েছিল বস্তায় করে ফুল বোঝাই করে। সেখান থেকে শহরের বিভিন্ন স্থানে পৌঁছে যাবে। পরিকল্পনা মাফিক ব্যাবসায়ীরা ফুলের বস্তা গাড়িতে তুলছিল। সেই সময় মেছেদার দিক থেকে আসা একটি সিমেন্ট বোঝাই লরি গড়িটিকে ধাক্কা মারে। ঘটনাস্থলে মারা যায় চার জন। স্থানীয় মানুষ আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মৃত্যু হয় আরও দুই জনের। গুরুতর জখম অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন আরো চার জন। আহতদের অবস্থা আশঙ্কাজনক। একজনকে কলকাতায় পাঠানো হয়েছে। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। নিহতদের বাড়ি খড়্গপুর লোকাল থানার অন্তর্গত মুকসুদপুর এলাকায় বলে জানা গেছে। দুর্ঘটনার সময় ঘটনাস্থলে প্রায় ২০ থেকে ২২ জন ফুল ব্যাবসায়ী ছিলেন বলে জানান মলয়।
ফুলের গাড়ির চালকের মৃত্যু হয়েছে ঘটনাস্থলে। ঘাতক গাড়ির চালক ও সহকারী পলাতক। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় খরগপুর থানার পুলিশ। দেহগুলি ময়নাতদন্তে পাঠানো হয়েছে। নিহত ও আহতদের পরিচয় জানার চেষ্টা করে। পুলিশ জানিয়েছে, নিহতেরা হলেন কালীপদ দাস(৩৬), রবীন্দ্রনাথ দাস(৩৬),মানব বাগ(৩৮), টোটন পাত্র(৩৪), কুশধ্বজ কর এবং জেএইচ ০৫সিআর ৯৫২০ নম্বর প্লেটের গাড়ির চালক। ঘাতক গাড়িটি আটক করা হয়েছে।
 

Comments :0

Login to leave a comment