Narendrapur Police Lockup

পুলিশ লকআপে বন্দিকে পিটিয়ে মারার অভিযোগ

রাজ্য জেলা

Narendrapur Police Lockup


নরেন্দ্রপুর থানা লকআপে সুরজিৎ সরদার (৩২) নামে এক বন্দিকে পিটিয়ে মারার অভিযোগ উঠেছে পুলিশের বিরুদ্ধে। মৃত ওই যুবকের বাড়ি গড়িয়া মেন রোড এলাকায়। শুক্রবার এম আর বাঙ্গুর হাসপাতালে তাঁর মৃত্যু হয়। থানা লকআপে বন্দির মৃত্যুর ঘটনার অভিযোগে এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। 

এই ঘটনায় মৃত যুবকের পরিবারের তরফে শুক্রবার বারুইপুর পুলিশ সুপারের কাছে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। পরিবারের অভিযোগ, বিনা অপরাধে সুরজিৎ সরদার ওরফে সাহেবকে গত ১৩ এপ্রিল দুপুরে নরেন্দ্রপুর থানার পুলিশ বাড়ির সামনে থেকে তুলে নিয়ে যায়। তাঁর উপর নির্মম অত্যাচার করে। থানার এ এস আই অর্ণব চক্রবর্তী ফোনে ২৫ হাজার টাকা দাবি করে। সেই মতো তাঁকে ২০ হাজার টাকা দেওয়া হয়। তারপরও তাঁর উপর অত্যাচার করা হয়। পরিবারের তরফে মৃত যুবকের দাদা সুব্রত সরদার তাঁর লিখিত অভিযোগে আরো বলেছেন, টাকা দেওয়ার পরও ভাইয়ের উপর অত্যাচার কমেনি। পিসি টানে ও লকআপে তাঁর উপর অত্যাচার করা হয়। আমরা যখনই থানায় যেতাম ভাইয়ের সঙ্গে দেখা করতে কখনো দেওয়া হয়নি। শুক্রবার দুপুর ১২টার সময় থানা থেকে ফোনে এম আর বাঙ্গুর হাসপাতালে আমাদের যেতে বলা হয়। সেখানে গিয়ে আমরা দেখি ভাই সুরজিৎ সরদার মৃত অবস্থায় রয়েছে। এই ঘটনার তদন্ত, মৃতদেহ ময়নাতদন্তর ভিডিও গ্রাফি করার আবেদন তিনি জানান এবং সুবিচার প্রার্থনা করেছেন  পুলিশ সুপারের কাছে ওই লিখিত অভিযোগ। 

এদিকে নরেন্দ্রপুর থানা লকআপে নিরাপরাধ যুবকের মৃত্যুর অভিযোগের ঘটনায় শনিবার বারুইপুর পুলিশ জেলার পদস্থ এক আধিকারিক জানান, মৃত দেহ ময়নাতদন্ত করা হচ্ছে। বিভাগীয় তদন্ত করা হবে।

 

Comments :0

Login to leave a comment