Burn to death

ধর্ষণের ফলে গর্ভবতী মেয়েকে পুড়িয়ে মারার অভিযোগ ধর্ষকের মায়ের বিরুদ্ধে

জাতীয়

উত্তরপ্রদেশের কুরাভালি থানার সীমানার অন্তর্গত ময়নপুরী জেলায় তিন মাস আগে ধর্ষণের শিকার হয় বলে অভিযোগ। যার ফলে সে গর্ভবতীও হয়ে পড়ে। সেই মেয়েকে আগুনে পুড়িয়ে মারার ঘটনা ঘটেছে। পুলিশ তিনজনের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছে এবং অভিযুক্তদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।
মেয়েটির মা অভিযোগ করেছেন যে তার মেয়েকে তিন মাস আগে একই গ্রামের বাসিন্দা অভিষেক ধর্ষণ করেছিল, কিন্তু মেয়ে তার পরিবারের কাছে ঘটনার কথা প্রকাশ করেনি।

পরে, মেয়েটির প্রচণ্ড পেটে ব্যথা শুরু হলে ঘটনার কথা প্রকাশ্যে আসে এবং জানা যায় যে সে গর্ভবতী এবং সেই অনুযায়ী পঞ্চায়েতকে জানানো হয়েছিল। গত ৬ অক্টোবর পঞ্চায়েত বৈঠকে সিদ্ধান্ত হয় মেয়ে ও অভিযুক্তের বিয়ে হবে।

অভিযুক্তের মা তারপর নির্যাতিতাকে তাদের বাড়িতে নিয়ে যায়, তার গায়ে পেট্রোল ছিটিয়ে দেয়, গর্ভবতী মেয়েকে পুড়িয়ে মারার চেষ্টা করে, মেয়েটির পরিবারের অভিযোগ।

গুরুতর দগ্ধ মেয়েটিকে ময়নপুরীর একটি জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছিল এবং পরে সাইফাইকে রেফার করা হয়েছিল। নির্যাতিতার মায়ের অভিযোগের ভিত্তিতে, পুলিশ আইপিসির ৩০৭, ৩৭৬ ধারা এবং পকসো আইনের প্রাসঙ্গিক ধারায় মামলা রুজু করেছে। অভিযুক্তদের খোঁজ চলছে এবং শীঘ্রই গ্রেপ্তার করা হবে বলে পুলিশ জানিয়েছে।

Comments :0

Login to leave a comment