TWO COUNTING AGENTS ABDUCTED

হাসপাতালে শঙ্করপুরের পার্টিকর্মী, কুলপিতে নিখোঁজ ২ কাউন্টিং এজেন্ট

রাজ্য পঞ্চায়েত ২০২৩

TWO COUNTING AGENTS ABDUCTED বিক্ষোভ শঙ্করপুরে।

সিপিআই(এম) প্রার্থীর ভাইপো, পার্টিকর্মী ডালিম মণ্ডলকে মারধর করল তৃণমূল। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভরতি করা হয়েছে তাঁকে। প্রতিবাদে বিক্ষোভ তুমুল চেহারা নিয়েছে শঙ্করপুর এলাকায়। পুলিশকে ঘিরে ধরে বিক্ষোভ দেখান স্থানীয়রা। রাস্তায় আগুন জ্বালিয়ে চলে বিক্ষোভ।

সোমবার, গণনার ঠিক আগের রাতে, কুলপি ব্লকের রামকিশোর গ্রাম পঞ্চায়েত এলাকায় সিপিআই(এম)’র দুই কাউন্টিং এজেন্ট নিখোঁজ। সিপিআই(এম)’র এই দুই নেতা, মিত্রাংশু মন্ডল ও উজ্জ্বল তাঁতিকে খুঁজে পাওয়া যাচ্ছে না। ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়ে কাকদ্বীপ পুলিশ জেলার সুপারিন্টেনডেন্টকে চিঠি পাঠিয়েছেন সিপিআই(এম) দক্ষিণ ২৪ পরগনা জেলা সম্পাদক শমীক লাহিড়ী।

অন্যদিকে উত্তর ২৪ পরগনার ঘটনায় বেল্লে শঙ্করপুর মোড়ে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা ওই যুবক ডালিম মণ্ডলকে মারধর করে। তাঁকে আশঙ্কাজনক অবস্থায় বারাসত হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তীব্র প্রতিবাদে স্থানীয় মানুষকে নিয়ে সিপিএম সমর্থকরা রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখায়। এরপরে বাসুদেবপুর থানার পুলিশ আসে। 

সিপিআই(এম) নেত্রী গার্গী চ্যাটার্জি বলেছেন, ‘‘জগদ্দলের বিধায়ক সোমনাথ শ্যাম হামলার পরিকল্পনায় জড়িত। পুলিশ  প্রশাসনের উপর আমাদের ভরসা নেই। পুলিশের নেতৃত্বেতৃণমূলে নেতৃত্বে ভোট লুট হয়েছে। বেল্লে শংকরপুরের মানুষ ভোট লুটের বিরুদ্ধে লড়াই করেছেন। জগদ্দলের বিধায়কের নেতৃত্বে তাই হামলা হয়েছে। খুনি গুন্ডাদের জগদ্দলকাকিনারা থেকে নিয়ে আসা হচ্ছে।’’

কুলপির ঘটনায় সিপিআই(এম) বলেছে, তৃণমূল এই দু’জনকে গণনায় না আসার হুমকি দিচ্ছিল। নির্বাচনের আগেও এঁদের হুমকি দেওয়া হয়েছিল। আশঙ্কা, তৃণমূল এই দু'জনকে অপহরণ করেছে। 

Comments :0

Login to leave a comment