Bihar Accident

বিহারে ধর্মীয় অনুষ্ঠানে ঢুকে গেলো ট্রাক, পিষে দিল মহিলা শিশু সহ ১২ জনকে

জাতীয়

Bihar Accident

বিহারের বৈশালী জেলায় ধর্মীয় শোভাযাত্রায় ঢুকে পড়ল দ্রুতগতির ট্রাক। পিষে দিল মহিলা ও শিশুসহ অন্তত ১২ জনকে। ঘটনায় আহত আরও বেশ কয়েকজন। 

 

রবিবার রাতে ঘটনাটি ঘটেছে উত্তর বিহার জেলার দেসরি থানা এলাকায়। পুলিশ সূত্রে পাওয়া খবরে জানা গেছে, একটি ধর্মীয় অনুষ্ঠানে রাস্তার ধারে একটি গাছের গাছের কাছে জমা হয়েছিলেন মহিলা শিশু সহ বহু মানুষ। সেই সময় দ্রুত গতিতে এগিয়ে আসা একটি ট্রাক হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে ধর্মীয় অনুষ্ঠানে অংশ নেওয়া মানুষদের পিষে দেয়।

 
ঘটনাস্থলেই ৯ জনের মৃত্যু হয়। আহত হন বহু মানুষ। তাঁদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাবার পথে মৃত্যু হয় আরও তিন জনের। জানা গেছে নিহতদের মধ্যে চারটি শিশু রয়েছে। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। তাঁদের পাটনার বিভিন্ন হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। 

 

নিয়ন্ত্রণে হারিয়ে দুর্ঘটনা, নাকি এর নেপথ্যে অন্য কোনো কারণ রয়েছে বিস্তারিত জানার চেষ্টা করছে প্রশাসন। দুর্ঘটনার খবর পেয়ে গভীর সমবেদনা জানিয়েছেন রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মু। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও সমবেদনা জানিয়ে মৃতদের পরিবারকে ২ লক্ষ টাকা করে ও আহতদের ৫০ হাজার টাকা ক্ষতিপূরণ দেওয়ার কথা ঘোষণা করেন।

Comments :0

Login to leave a comment