Delhi Police at Atishi Residence

কেজরিওয়ালের পরে, অতীশির বাসভবনে দিল্লি পুলিশ

জাতীয়

দিল্লি পুলিশ আপ বিধায়কদের কেনার বিষয়ে নোটিশ দিতে অর্থমন্ত্রী অতীশির বাসভবনে। দিল্লি পুলিশের অপরাধ শাখার আধিকারিকরা শুক্রবার মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল বাসভনে যায়। বরিবার দিল্লির শিক্ষা, পিডব্লিউডি, সংস্কৃতি ও পর্যটন মন্ত্রী আতিশি মার্লেনার বাসভবনে পৌঁছায়। বিজেপির আম আদমি পার্টি‘র বিধায়কদের কেনার চেষ্টার অভিযেগের বিষয়ে নোটিশ দেওয়ার জন্য।
ক্রাইম ব্রাঞ্চের এক আধিকারিক বলেছেন,আপ নেতাদের অভিযোগ করেছেন তাদের বিধায়ক কেনার চেষ্টা করেছে বিজেপি। ‘‘বিজেপি যে যে বিধায়কদের সাথে যোগাযোগ করেছিল তাদের নাম নিয়ে সহায়তা চেয়ে সিনিয়র আম আদমী পার্টির নেতাদের কাছে যাওয়া হয়েছে। তিনি বলেন, এই মামলায় এখনও কোনও এফআইআর নথিভুক্ত হয়নি।
গত ২৭ জানুয়ারি, দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল এবং অর্থমন্ত্রী অতীশি দাবি করেছিলেন যে বিজেপি তাদের সররকার ফেলে দেওয়ার জন্য আগামী বছরের বিধানসভা নির্বাচনের জন্য প্রতিটি বিধায়ককে ২৫ কোটি অফার করে।
বিজেপি অভিযোগগুলিকে অস্বীকার করে বলেছিল এই অভিযোগ ‘‘মিথ্যা’’ এবং ‘‘ভিত্তিহীন’’। মুখ্যমন্ত্রীকে তাদের করা অভিযোগ প্রমান দেওয়ার দাবি করেছিল। শুক্রবার বিজেপির নেতারা দিল্লি পুলিশ কমিশনারের সঙ্গে দেখা করেছেন এবং দুই নেতার মিথ্যা দাবির বিষয়ে একটি অভিযোগ জমা দিয়েছেন।
দিল্লি বিজেপির প্রধান বীরেন্দ্র সচদেবা বলেছেন, ‘‘মুখ্যমন্ত্রীকে হয় তার অভিযোগের সমর্থনে প্রমাণ জমা দিতে হবে বা ফৌজদারি মামলার মুখোমুখি হতে হবে’’। 
সূত্রের খবর পুলিশ হানার সময় অর্থমন্ত্রী অতীশি বাসভবনে না থাকায় নোটিস না দিয়েই ফিরে যান পুলিশ আধিকারিকারা। আবার যাবে অতীশিকে নোটিশ দিতে। দিল্লি পুলিশের অপরাধ শাখার একজন সিনিয়র অফিসার সংবাদ মাধ্যমকে জানিয়েছেন।
 

Comments :0

Login to leave a comment