Bihar Murder

জমি সংক্রান্ত বিবাদের জেরে বিহারে নৃশঙ্স হত্যা মহিলাকে

জাতীয়

বিহারের খাগরিয়া জেলায় ৪৫ বছর বয়সী এক মহিলাকে পিটিয়ে হত্যার ঘটনা ঘটেছে জমি সংক্রান্ত বিবাদের জেরে। নিহতের নাম সুলেখা দেবী। পাশরাহা গ্রামের এই মহিলাকে নির্মমভাবে হত্যা করেছে অজ্ঞাতপরিচয় ব্যক্তিরা। রবিবার পুলিশ জানিয়েছে, আততায়ীরা তাকে ধারালো অস্ত্র দিয়ে হত্যা করার আগে তার চোখ বের করে, তার স্তন কেটে ফেলে এবং তার গোপনাঙ্গ ছিন্নভিন্ন করে দেয়। ঘটনাটি ঘটে যখন সুলেখা দেবী তার চাষের ক্ষেতে কাজ করতে যান। অপরাধীরা অপরাধ করার পর চম্পট দিয়েছে।

এই পরিবারে এটি প্রথম ঘটনা নয়, এর আগে ২৫ এপ্রিল, ২০১৪ সালে সুলেখা দেবীর স্বামী বাবলু সিং এবং তার শ্যালককেও গুলি করে হত্যা করা হয়েছিল। স্বামী হত্যা মামলার আসামি গত বছর জামিনে মুক্তি পান। অপরাধের পিছনে উদ্দেশ্য জমি বিরোধ বলে সন্দেহ করা হচ্ছে, যদিও সঠিক কারণ খুঁজে বের করার জন্য আরও তদন্ত চলছে, পুলিশ জানিয়েছে। এসডিপিও মনোজ কুমার সংবাদমাধ্যমকে জানিয়েছেন যে ঘটনাস্থল থেকে একটি ছুরি উদ্ধার করা হয়েছে। তিনি আরও জানান, পুরো ঘটনার গভীর তদন্ত চলছে।

নৃশংস হত্যাকাণ্ডে ক্ষুব্ধ স্থানীয় বাসিন্দারা এবং নিহতের আত্মীয়রা পাশরাহা থানার কাছে জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখায়, যার ফলে ঘন্টাব্যাপী যানজটের সৃষ্টি হয়। এসডিপিও ঘটনাস্থলে পৌঁছে অপরাধীদের গ্রেপ্তার করা হবে বলে স্বজনদের আশ্বাস দেওয়র পরে বিক্ষোভ প্রত্যাহার করা হয়।

Comments :0

Login to leave a comment