Delhi Care Home Fire

দিল্লির হাসপাতালে আগুন, নিহত ২

জাতীয়

Delhi Care Home Fire

দক্ষিণ দিল্লির গ্রেটার কৈলাস টু এলাকায় একটি হাসপাতাল আগুন লাগার ঘটনা ঘটে।  ঘটনায় দুজনের মৃত্যুর খবর পাওয়া গেছে। জখম হয়েছেন অন্তত ১৩ জন। ঘটনাটি ঘটেছে রবিবার সকাল সোয়া পাঁচটা নাগাদ। পুলিশ সূত্রে জানা গেছে, এদিন সকালে দিল্লির গ্রেটার কৈলাশ টু এলাকার একটি হাসপাতালে আগুন লাগে। খবর যায় দমকলে। সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে দমকলের ৫ ইঞ্জিন আগুন নেভানোর কাজ শুরু করে দেয়।  দমকল কর্মীদের দুই তিন ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়। আগুন নেভানোর পর পুলিশ ঘটনাস্থলে তল্লাশি শুরু করে এবং তৃতীয় তলায় দুটি পোড়া দেহ দেখতে পায়। একটি অ্যাম্বুলেন্স ঘটনাস্থলে পৌঁছায়।


দক্ষিণ দিললির ডেপুটি পুলিশ কমিশনার চন্দন চৌধুরী বলেন, ‘দিল্লি গ্রেটার কৈলাস এলাকায় একটি হাসপাতাল-কাম-বৃদ্ধাশ্রমে অগ্নিকাণ্ডে দুজনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন ১৩ জন। তাদের একজনের বয়স ৮২ এবং একজের ৯২ বছর’। জখম ১২ জন প্রবীণকে ওখলার একটি হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। এক জনকে সাকেত ম্যাক্স হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। আগুন লাগার খবর পেয়ে থানার সকল কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে কেয়ার সেন্টারের তৃতীয় তলায় আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করেন। নিহতদের দেহ শনাক্ত করা হয়েছে এবং দেগুলি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ঘটনাস্থলে অপরাধ ও এফএসএল বিভাগের আধিকারিকদের ডাকা হয়েছে। কি ভাবে এই আগুন লেগেছে তা স্পষ্ট নয়। ঘটনার তদন্তের পরেই পুরো বিষয়টি জানা যাবে।
দমকলের এক আধিকারিক জানিয়এছেন, এদিন সকাল সোয়া পাঁচটা নাদাদ আগুন লাগার ঘটনা ঘটেছে। দমকলে খবর দেয়া হয় সকাল সাড়ে পাঁচটা নাগাদ। 
 

Comments :0

Login to leave a comment